• বরিশাল বিভাগ

    রাস্তায় ফিল্মি স্টাইলে আনসার সদস্যকে ধাড়ালো অস্ত্র নিয়ে এ হামলা

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২৩ , ৯:০৭:৫৬ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    শনিবার সন্ধ্যা সাতটার দিকে ৩টি মটোরসাইকেলে হেলমেট পরিহিত একটি বাহিনী ধাড়ালো অস্ত্র নিয়ে এ হামলা চালিয়েছে বলে আহত শেখ সাইদ (৪২) অভিযোগ করেছে। পরে পথচারীরা আহত যুবককে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসে আহত আনসার সদস্য মোঃ শেখ সাঈদ সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের উত্তর কৃষ্ণকাঠির মৃত শেখ কালুর পুত্র। আহত শেখ সাঈদ জানায়, সে পিরোজপুর জেলার ভান্ডারিয়া অগ্রণী ব্যাংকের আনসার সদস্য হিসেবে কর্মরত রয়েছে। জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার বিষয়ে মামলা দায়ের করা নিয়ে আলোচনার জন্য অ্যাডভোকেট মো: বনি আমিন বাকলাইয়ের চেম্বারের উদ্দেশ্যে আসছিলাম।

    পথিমধ্যে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তিনটি মোটরসাইকেলে পাঁচ/ছয় জন হেলমেট পরিহিত যুবক দেশীয় অস্ত্র নিয়ে পথরোধ করে তার উপর ঝাপিয়ে পরে ও তাকে এলোপাথারি কোপাতে শুরু করে। প্রাণ বাঁচাতে সে ডাক-চিৎকার দিলে হামলাকারীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তার মাথা ও পিঠে একাধিক দেশীয় অস্ত্রের আঘাত শনাক্ত করা হয়। পিঠে মেরুদন্ডের উপরের আঘাতে ১৪টি সেলাই লেগেছে বলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে।

    খবর পেয়ে ঝালকাঠি থানা পুলিশ ও গোয়েন্দা বিভাগের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতের স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সদর থানার ওসি মো: নাসির উদ্দীন সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখোন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ