• বরিশাল বিভাগ

    রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ ও অতি বচন দেশে অস্থিতিশীলতার সৃষ্টি করছে

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ৮:৫৩:০৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    স্বাধীনতা পরবর্তী দেশের সকল ক্ষমতাসীন দলগুলো জনগণের প্রতিনিধিত্ব করতে ব্যর্থ হয়েছে। সকলেই ক্ষমতা কুক্ষিগত করতে বা ক্ষমতা দখল করতে দেশের জনগণকে নিয়ে হলি খেলায় লিপ্ত হয়েছে। যে কারনে দেশের জনগণকে “খেলা হবে” শব্দযুগলের সামনে দাঁড়াতে হচ্ছে বারবার। রাজনৈতিক নেতাদের অতি বচন দেশকে অস্থিতিশীল করতে সহায়ক ভূমিকা পালন করছে। এত খেলার শখ হলে প্রশাসনের অনুমতি নিয়ে ঘোষণাকারী ও গ্রহণকারী ঘটা করে মাঠে খেলুন। সাধারণ জনগণ দর্শক হয়ে উপভোগ করবে।

    তবুও রাজপথে সাধারণ জনগণের রক্ত নিয়ে খেলা করা বন্ধ করুন। ২ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের মাসিক বৈঠকে দলটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ উপরোক্ত মন্তব্য করেন। নগর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলামের সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন,

    জয়েন্ট সেক্রেটারী নূরুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ, দফতর সম্পাদক মুফতী নিজাম উদ্দিন, অর্থ ও প্রকাশনা সম্পাদক প্রভাষক ডাক্তার মুজিবুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব এডভোকেট শওকত আলী হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হানিফ আলী, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ওয়ারেন্ট অফিসার (অব.) আলহাজ্ব আমীনুল হক তালুকদার সহ নগর নেতৃবৃন্দ।

    অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ আরও বলেন, ইসলাম, মানবতা ও দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। মূল্যবোধ ও নৈতিকতা নষ্ট করতে দেশের শিক্ষা ব্যবস্থায় ধর্মীয় শিক্ষাকে সঙ্কুচিত করা হয়েছে। তরুণ ও যুবকদের পাপাচারী বানাতে মদের সহজ পারমিট দেয়া হয়েছে। রাজনৈতিক ও অর্থনৈতিক চরম সঙ্কটে পতিত হয়েছে দেশ। সকল সঙ্কট মোকাবেলায় ইসলামী অনুশাসন অনুসরণ করতে হবে। নচেৎ স্থায়ী শান্তি ও মুক্তি সম্ভব হবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ