• Uncategorized

    বরগুনা জেলার আমতলীতে এস আই সোহেল,এর নেতৃত্বে  ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২০ , ১২:২৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরগুনা জেলার  আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী নামক স্থান থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ ।

    যানাযায়, আটককৃত মোঃ এনামুল হক (৩২)কে ২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। আমতলী থানা সূত্রে জানাগেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ সোহেলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মাদক ক্রয় বিক্রয়ের সময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এনামুল হককে আটক করে আমতলী থানা পুলিশের চৌকস সদস্যরা। এ সময় তার শরীর তল্লাশী করে ২০০পিচ ইয়াবা জব্দ  করা হয়।

    এ ব্যপারে এনামুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। ১৫ নভেম্বর  রবিবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানাযায়।

    এবিষয় আমতলী থানার এস,আই সোহেল প্রতিনিধিকে বলেন,আমতলীতে কোন মাদক থাকতে পারবে না,প্রতিনিয়ত আমাদের এ ধরনের অভিযান  অব্যহত থাকবে বলে  তিনি জানান। .

    এ ব্যপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, ২০০ পিচ ইয়াবাসহ মাদক কারবারী এনামুল হককে গ্রেফতার করা হয়েছে। আটক কারীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং ১৫ নভেম্বর  তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান  তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ