• সারাদেশ

    মাদ্রাসা ছাত্র হত্যা,লক্ষ্মীপুরে ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৫:০৭:৩২ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    গত ২৮ জুলাই ঢাকায় যুবলীগ,ছাত্রলীগের শান্তি সমাবেশে নিরীহ মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ রেজাউল করীম নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত বিচারের দাবিতে আজ শুক্রবার বাদ জুমা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা।

    জেলা সভাপতি মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: ইউনুস খানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলটি জেলা শহরের দক্ষিণ স্টেশন থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর স্টেশন এসে শেষ হয়।

    বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় না গিয়ে জোর করে ক্ষমতা দখল করে এদেশের মানুষকে শোষণ করছে। বর্তমান সরকার জালিয়াতি সরকার,এ সরকারের অধীনে আর এ দেশ চলতে দেওয়া যায় না। এদেশের মানুষের জানের নিরাপত্তা নেই। শুধুমাত্র যারা ক্ষমতায় আছে তাদের শুধু সুবিধা এবং তাদের জীবনের নিরাপত্তা সরকারের কাছে আছে। এছাড়া সাধারণ মানুষের জান মালের নিরাপত্তা নেই সাধারণ শিক্ষার্থীদের জীবনের কোন নিরাপত্তা নেই। যা গত ২৮ শে জুলাই আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ কর্তৃক উন্নয়ন শান্তি সমাবেশে অন্তর্গত কোন্দলে মারামারির ভিতরে মাদ্রাসার ছাত্র রেজাউল করিম হত্যা শিকার হয়।এই সরকার তার ক্ষমতার প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করছে পুলিশকে আর পুলিশও হাফেজ রেজাউল করিম হত্যাকারীদের গ্রেফতার না করে সরকারের তাবারি করছে। এটা স্পষ্ট যে তারা নিজেদের ভিতরেই রক্তপাত এবং দখলদারির আধিপত্য বিস্তার করছে। এজন্য এই আওয়ামী সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না।

    এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসাইন, জয়েন্ট সেক্রেটারি আ হ নোমান সিরাজী, ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডাক্তার নাসির উদ্দিন।যুব আন্দোলন জেলা সেক্রেটারি মাওলানা ইসমাইল সিরাজী।

    এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি রেদওয়ান হোসাইন সাধারণ সম্পাদক ইউনুস খান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল প্রশিক্ষণ সম্পাদক আব্দুল হামিদ খান ভাসানী দাওয়া সম্পাদক ইয়াসিন আরাফাত প্রকাশনা দপ্তর সম্পাদক তামজীদ হোসাইন অর্থ সম্পাদক মুরাদ হোসাইন সহ প্রমূখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ