• সারাদেশ

    বাউফলে যু্বলীগের বর্ধিত সভা অনু‌ষ্ঠিত

      প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৩ , ৩:৫৮:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুবকর মিল্টন:

    পটুয়াখালীর বাউফ‌লে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে, গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বরে ওই সভা অনুষ্ঠিত হয় । বাউফল উপজলা আওয়ামী যুবলীগ সভাপতি ও জেলা পরিষদের সদস্য শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলাযুবলীগের সাধারন সম্পাদক ১০নং কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদশ আওয়ামী যুবলীগের কদ্রীয় যুগ্ন সাধারন সম্পাদক বদিউল আলম বদি ।

    বিশষ অতিথিরবক্তব্য রাখেন,সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম,কেদ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুলহাসান সুপ্ত,ডঃঅ্যাডঃ শামিম আল সাইফুল, যুবলীগের কেদ্রীয় কমিটির সদস্য জহির সরদার,পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি অ্যাডঃ সৈয়দ শহিদুল ইসলাম,জেলা যুবলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ সৈয়দ মাঃ সোহেল প্রমুখ ।

    বক্তারা বলেন,বাউফল উপজলা আওয়ামী যুবলীগের কমিটি আগামী ২০২৪ সালের জাতীয় সংসদ নিবার্চনকে সামনে রেখেশিক্ষিত, ত্যাগী ও জনগনের কাছে গ্রহণযোগ্যতা দেখে গঠন করা হবে । কান বিনিময়ের মাধ্যমে কমিটি গঠন করা হবে না ।যাদের নিয়ে কমিটি গঠন করা হবে তাদের নেতৃত্বে বাউফল আওয়ামী যুবলীগের সংগঠনকে সুসংগঠিত করতে হবে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ