• বরিশাল বিভাগ

    বাউফলে জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনা

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৭:০৯:১০ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফলে জমিজমার বিরোধের জের ধরে ফারুক হাওলাদার (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টায় করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ১২:২৫মিনিটের দিকে কালিশুরী গ্রামের তালুকদার বাড়ির পশ্চিম পাশে ঘটনা ঘটে। আহত ফারুক হাওলাদার উপজেলার কালিশুরি ইউনিয়নের কালিশুরি গ্রামের মৃত আজিজ হাওলাদার এর ছেলে এবং পেশায় তিনি একজন দিনমজুর।

    আহত অবস্থায় ফারুক কে উদ্ধার করে এলাকার লোকজন বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে ডাঃ উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । আহত ফারুক হাওলাদার বাদী হয়ে ওই জমি নিয়ে বাউফল থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।উল্লেখিত জমির জেএল নং ৪৩,এস এ খতিয়ান নং ৪২৪ এর ১০৮ নং দাগের ১৫ শতাংশ জমির বিরোধী সম্পত্তি।

    বিষয়টি নিয়ে ফারুক ও তার সহযোগীরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে আরিফ মাহমুদ ও তার সহযোগীরা আরো ক্ষিপ্ত হয়ে ফারুকের লাগানো ধান গাছ উঠাইয়া নষ্ট করে। এসময় ফারুক ঘটনাস্থলে গিয়ে বাধা দিলে ফারুকের সাথে আরিফ মাহমুদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ তালুকদার ও তার স্ত্রী জেসমিন বেগম(৩০), বোন কণিকা বেগম (৩২), ভাই রাশেদ তালুকদার (৩৬),খোকন মাহমুদ (৩৫) সহ প্রায় দশ বারো জন সহযোগী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ফারুককে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।এ সময় ফারুকের চিৎকার সুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে

    আহত ও মামলার বাদী ফারুক হাওলাদার আলোকিত ৭১ সংবাদ কে বলেন অনেক দিন ধরে ফারুক হাওলাদার এর ক্রয়কৃত জমি নিয়ে প্রতিবেশী মোশারফ এর ছেলে আরিফ তালুকদার (৪০) ও তার পরিবারদের সাথে ঝামেলা চলে আসছে।আরিফ তালুকদার ও তার সহযোগীরা আমার জমি জোরপূর্বক দখল করার চেষ্টা চালায়।জমি দখল করতে প্রায় সময় আমাকে ও তার পরিবারকে বিভিন্ন ভয়-ভীতি সহ মেরে ফেলার হুমকি দেয় আরিফ তালুকদার,আর ঐ দিন আরিফ এর নের্তৃত্বে কয়েকজন সন্ত্রাসী আমার উপর হামলা চালায়।

    আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। কুপিয়ে মাথার চারপাশ জখম করা হয়। আমি হামলাকারীদের উপযুক্ত বিচার চাই।
    এ বিষয় বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আল-মামুন আলোকিত ৭১ সংবাদ বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি, এবার সঠিক তদন্ত করা হবে তার উপর ভিত্তি কর আইনগত ব্যবস্থা নিবো.।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ