• জাতীয়

    বাউফলে নৌকা সমর্থকদের কুপিয়ে ও গুলি করে যখম করেছে দুর্বৃত্তরা

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৯:৫৬:৩৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলে নৌকা সমর্থকদের কুপিয়ে ও গুলি করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বাউফল উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার পুত্র বগা ইউঃ পিঃ চেয়ারম্যান মাহমুদ হাসান ২০/২২ সহযোগীদের নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে আহতরা দাবি করছে। ঘটনাস্থ্ল থেকে একটি শট গানের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বগা ইউপির দক্ষিন সাবপুর গ্রামের লাল খানের বাড়ির উত্তর পাশে। আহতরা হলেন মোঃ রেজাউল খান (৫০), অলিউল (২৫) ফেরদাউস মুন্সী (২০)। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    তার মধ্যে রেজাউল খানের অবস্থা আশংকাজনক। জানা গেছে, বগা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও নৌকা মার্কার সমর্থক মোঃ রেজাউল খান অন্যান্য সহযোগীদের নিয়ে গতকাল (২২ ডিসেম্বর) শুক্রবার রাত সাড়ে আটটার দিকে একই ইউনিয়নের যাদুরকাঠি হিন্দু পাড়া নৌকা মার্কার একটি উঠান বৈঠক শেষে পার্শ্ববর্তী অসুস্থ বয়স্ক নৌকা মার্কার কর্মী দিলীপ মাস্টারকে দেখতে যান। রাত পোনে দশটার দিকে রেজাউল খান সহযোগীদের নিয়ে তার বাড়ির উত্তর পাশে পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা রেজাউল খানের সহযোগীদের গতিরোধ করে এলোপাতাড়ি ভাবে গুলি করে কুপিয়ে পিটিয়ে রেজাউল খানসহ অন্যান্যদের আহত করে।

    আহতরা জানান, বাউফল উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের নির্দেশে তার পুত্র বগা ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসানের নেতৃত্বে ভাগিনা শাহাবুদ্দিন ও আশরাফ ইব্রাহিম সহ ২০/২২ জনের সন্ত্রাসীরা এ হামলা করেছে। বগা পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে একটি শটগানের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনিত কুমার গায়েন বলেন, এ বিষয়ে তদন্ত চলছে, এখনে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ