• বরিশাল বিভাগ

    বাউফলে আ.লীগের কিনেছেন ১৩ জন কিনেছেন তৃর্ণমূল বিএনপি মনোনয়ন

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২৩ , ৭:৩২:২৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী-২ বাউফল আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করেছেন ১৩ জন । তাদের মধ্যে বর্তমান সংসদ সদস্য ছাড়াও উপজেলা চেয়ারম্যান,মেয়রসহ আইনজীবী রয়েছেন ।
    তারা হলেন, জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ মুক্তিযোদ্ধা আসম ফিরোজ ।

    কৃষক লীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক অ্যাড.খন্দকার শামসুল হক রেজা । জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল। উপজেলাআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব হাওলাদার । কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী হাসিবুল আলম তালুকদার।

    আওয়ামী লীগের লীগের কেন্দ্রীয় উপ কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য মেজর অবসরপ্রাপ্ত ফিরোজ নুনখান ফরাজী। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা রাশেদুল হক শুপ্ত । মার্কেন্টাইল ব্যাংকের বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ ফিরোজ আলম । কালিশুরী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মাহবুবুর রহমান । পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য জোবায়দুল হক রাসেল। অ্যাডভোকেট মিজানুর রহমান, কিসমত আরা হ্যাপি, খলিলুর রহমান মোহন ।

    এ ছাড়া তৃর্ণমূল বিএনপি থেকে মনোনয়নপত্র কয়ে করেছেন কায়েস মাহমুদ। এলাতায় তিনি একজন ভবঘুরে হিসাবে পরিচিত। মানুষের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে সংসার নির্বহ করেন। কয়েকদিন আগেও মার্কেন্টাইল ব্যাংক বাউফল শাখা থেকে ৫০ হাজার টাকা চিকিৎসার জন্য মানুবিক সহায়তা নিয়েছেন। তার চিকিৎসা জন্য বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাউফল প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকের বরাবরে দরখাস্ত করেছেন। তার এমপি পদে নমিনেশনপত্র ক্রয় করায় এলাকায় ব্যাপক আলোচিত হয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ