• আইন ও আদালত

    রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে সাংবাদিকদের ওপর হামলা, আহত ৬

      প্রতিনিধি ২৬ মে ২০২২ , ৩:৫৬:৫৫ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

    রাজশাহী মহানগর বিএনপির সমাবেশ থেকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নগরীর ভূবনমোহন পার্কে রাজশাহী মহানগর ও জেলা বিএনপির আয়োজিত প্রতিবাদ সমাবেশে সাংবাদিকদের ওপর এই হামলার ঘটনা ঘটে। বিএনপির হামলায় আহত সাংবাদিকরা হলেন- চ্যানেল ২৪ এর ক্যামেরা পার্সন লেলিন, সময় টিভির আব্দুস সালাম, দীপ্ত টিভির ইসলাম, এসএ টিভির আবু সাঈদ, গাজী টিভির খোকন এবং নিউজ ২৪ এর বাপ্পী।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৫ টা ২০ মিনিটে বিএনপির প্রতিবাদ সমাবেশ চলাকালে যুবদলের দুই গ্রপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সেই দৃশ্য ধারণ করতে গেলে যুবদল ও যুব মহিলা দলের বেশ কয়েকজন সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে এই ৬ সাংবাদিক আহত হয়। পরে সাংবাদিকরা হামলার প্রতিবাদে বিএনপির কর্মসূচি বয়কট করে সেখান থেকে চলে যান।

    সন্ধ্যা ৬টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাংবাদিকরা সমাবেশ বয়কট করে গণকপাড়া মোড়ে অবস্থান করছিলো। জানতে চাইলে নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে। কারা এই হামলার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ