• Uncategorized

    সিলেটে চোরাই মালসহ দুইজন গ্রেফতার:

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২১ , ৮:২৪:৩৬ প্রিন্ট সংস্করণ

    সিলেট নগরীর বাদামবাগিচা ও দক্ষিণ সুরমার বেটুয়ারমুখ থেকে লক্ষাধিক টাকার চোরাই মালামালসহ ২ জনকে আটক করেছে পুলিশ।বুধবার ২৪ ফেব্রুয়ারি দুপুরে দুইজনকে আটক ও চোরাই মাল উদ্ধার করে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার স্বরসতিপুর গ্রামের মো: আলী নুরের হোসেনের ছেলে মো: সুমন আহমদ (২২) অপরজন সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বেটুয়ারমুখ গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মো: জাহাঙ্গীর আলম (২৫)।

    জানা যায় যে, নগরীর পাঠানটুলা কালিবাড়ির শ্রীদাম পাল (৩২) মঙ্গলবার দুপুরে কালিঘাট থেকে এলাচ, সয়াবিন তৈল, পেয়াজসহ প্রায় ১ লাখ ১৬ হাজার টাকার মালামাল ক্রয় করে একটি সিএনজিচালিত অটোরিকশায় রেখেছিলেন। ৫ মিনিটের জন্য আরেকটি দোকানে গিয়ে ফিরে এসে দেখেন তার মালামাল নেই। এরপর তিনি কোতোয়ালি থানায় মৌখিক অভিযোগ  করেন।

    পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাদামবাগিচা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে সুমনকে আটক করে। পরে তার দেয়া তথ্যানুযায়ী দক্ষিণ সুরমার বেটুয়ারমুখ থেকে জাহাঙ্গীরকে আটক ও তার বাড়ি তল্লাশী চালিয়ে

    ৩ কার্টন আলো ফর্টিফাইড সয়াবিন তেল, ৪ কার্টন পাবদা গোল্ড এডিবল পাম অয়েল, ৮ বোতল আলো ফর্টিফাইড সয়াবিন তেল, ১৬ বোতল আলো ফর্টিফাইড সয়াবিন তেল উদ্ধার ও জব্দ করে।

    এ ব্যাপারে শ্রীদাম পাল বাদী হয়ে কোতোয়ালী মডেল থানার মামলা (নং-৭৩ তারিখ২৪/০২/২০২১) দায়ের করেছেন।সুমন ও জাহাঙ্গীরকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার ( গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ