• আইন ও আদালত

    পটুয়াখালী’র সদর হাসপাতালের হিসাব রক্ষক’কে ইয়াবাদিয়ে ফাসাতে গিয়ে ফেসেঁ গেলেন তিন যুবক।

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ১১:১৩:২৬ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালী সদর হাসপাতালের হিসাব রক্ষক হাসানুজ্জামান হাসান হাসপাতালের ১০ কর্ম চারীকে চাকরিচুৎত করায় প্রতিশোধ নিতে গত ২২শে ফেব্রুয়ারী ১১০ পিস ইয়াবাসহ হাসানুজ্জামান’কে গ্রেপ্তারে’র প্রেক্ষিতে আটকের নাটক সাজিয়ে ফাসাঁনোয় ষড়যন্ত্রের মুল হোতা তিন যুবক’কে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটে গত ২২ শে ফেব্রুয়ারী সকাল ১২ টার সময় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে।

    মামলাসূত্রে জানাযায়,চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে পটুয়াখালী থানার অভিযানিক টিমের সদস্য এসআই(নিঃ) বিপুল হালদার, সংগীয় এসআই(নিঃ) মোঃ আনোয়ার হোসেন, এএসআই (নিঃ) মোঃ মান্নান তালুকদার ও ফোর্স সহ পটুয়াখালী থানা এলাকায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করিয়া আসামী ১। মোঃ মাছুম গাজী (৩০), পিতা মোঃ ইউসুফ গাজী, সাং মৃধাবাড়ী সড়ক, ৮নং ওয়ার্ড, পটুয়াখালী পৌরসভা, ২। মোঃ আসাদুজ্জামান তুহিন (২৪), পিতা মোঃ মোতাহার হোসেন, সাং পল্লীবিদ্যুৎ, ৯নং ওয়ার্ড, টাউন কালিকাপুর,

    পটুয়াখালী পৌরসভা, ৩। মোঃ মেহেদী হাসান শিবলি (৩১), পিতা মোঃ জসিম উদ্দিন, সাং-স্বাধীনতা সড়ক, ৯নং ওয়ার্ড, পটুয়াখালী পৌরসভা, থানা ও জেলা পটুয়াখালী গনকে ১১০(একশত দশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সম্পৃক্ত থাকায় আটক করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ। পটুয়াখালী জেলা পুলিশের বিশেষ টিম আটককৃত মাছুম গাজী কে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানাযায়, সে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আউট সোসিং এ নিয়োগপ্রাপ্ত কর্মচারী ছিলেন। পরবর্তী সময়ে চাকুরীচ্যুত হওয়ায় সে উক্ত হাসপাতালের হিসাবরক্ষন কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান এর উপর ক্ষিপ্ত হয়ে তাকে মাদকের মামলায় ফাসানোর ষড়যন্ত্রে লিপ্ত হয়।

    উক্ত বিষয়টি নিয়ে নোংরা খেলায় মেতে উঠে পরিকল্পনার অংশ হিসাবে উক্ত ১১০ পিস ইয়াবা ট্যাবলেট মাদক কারবারি জনৈক সবুজ নামক ব্যক্তির নিকট হতে ৩০,০০০/-টাকায় ক্রয় করে নিজেই গত ইং-২২-০২-২০২২ তারিখ রাত্র ০৩.১৫ ঘটিকার সময় ঘটনাস্থলে কৌশলে রেখে যায় এবং অপর সহযোগীদের মাদকের বিষয়ে অবগত করেন। অপর সহযোগী মেহেদী হাসান শিবলি ও মোঃ আসাদুজ্জামান তুহিন সহ মাদকের তথ্য ও ষড়যন্ত্রে প্রত্যক্ষ ভাবে সম্পৃক্ত রয়েছেন আছে।

    এব্যপারে পটুয়াখালী থানার অভিযানিক টিম উক্ত ষড়যন্ত্রের মুল উৎঘাটন করে এই ঘৃন ষড়যন্ত্রের সাথে লিপ্ত প্রকৃত আসামীদেরকে গত ইং-২২ শে ফেব্রুয়ারী ইং তারিখ বেলা ১১.৩৫ মিনিটের সময় পটুয়াখালী থানাধীন নিউ মার্কেট ফোকাস ডায়াগনস্টিক সেন্টার হতে আটক করা হয়। এবং মাদক মামলার ৩নং আসামি মো,মেহেদী হাসান শিবলি’কে বেলা ১২.১৫ ঘটিকায় পটুয়াখালী থানাধীন মৃধাবাড়ী সড়ক এলাকা হইতে ১নং আসামী মাছুম গাজীকে গ্রেফতার করে পুলিশ।

    এছাড়াও আসামী মাছুম গাজীর তথ্যমতে দেখানো মতে ঘটনাস্থল পটুয়াখালী থানাধীন পটুয়াখালী পৌরসভাস্থ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রশাসনিক ভবনের ২য় তলায় হিসাব রক্ষক এর কক্ষে রক্ষিত প্রিন্টার এর টোনার বক্সের মধ্যে দুইটি জিপার ব্যাগে ১১০(একশত দশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক একই তারিখ ১২.৩০ ঘটিকার সময় জব্দ করে পটুয়াখালী থানায় মামলা রুজু হয় যার মামলা নং ২৮/২২ তারিখ : ২২/২/২০২২ খ্রি. ধারা ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনী ১০(ক)/৪০/৪২/৪২ রুজু করা হয়।

    এব্যপারে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি)মনিরুজ্জামান মেহেদী জানান,এ ঘটনায় মামলার ষড়যন্ত্র কারীদের তিনযুবক’কে আটক করা হয়েছে। এবং তাদের কোর্টে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ