• Uncategorized

    ৩ জনকে কুপিয়ে জখম করল ভাতিজা-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৩:৫৫:১৩ প্রিন্ট সংস্করণ

     

    নওগাঁ জেলার মান্দা থানাতে ৩ জনকে কুপিয়ে জখম করল ভাতিজা।নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দা দিয়ে কুপিয়ে চাচা-চাচী ও চাচাতো বোনকে গুরুতর জখম করেছে ভাতিজা ফয়সাল ইসতিয়াক তুষার নামে এক বখাটে। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের জোতবাজার সোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।আহতরা হলেন ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন তোতা (৪৫), তার স্ত্রী গুলনাহার বেগম (৩৬) ও মেয়ে নাবিলা হোসেন (১৭)। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    স্থানীয়রা জানান, বসতভিটার জমিজমা নিয়ে দেলোয়ার হোসেন তোতার সঙ্গে ভাই বজলুর রশিদ খাজার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিক মামলা চলমান রয়েছে। শনিবার বাড়ির উঠানে নলকূপ স্থাপনকে কেন্দ্র করে হামলার শিকার হন তোতাসহ পরিবারের সদস্যরা।জখম তোতার ছেলে নাদিম মাহমুদ তন্ময় জানান, শনিবার দুপুরের দিকে বাড়ির উঠানে নলকূপ বসানোর কাজ চলছিল। বিকেলের দিকে কাজ প্রায় শেষ পর্যায়ে চলে আসে।

    এ অবস্থায় জ্যেঠা বজলুর রশিদ খাজার ছেলে তুষার একটি দা নিয়ে অতর্কিতভাবে বাবা তোতার ওপর হামলা চালিয়ে কোপাতে থাকে। বাবাকে বাঁচাতে মা গুলনাহার ও বোন নাবিলা হোসেন এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ