• Uncategorized

    সিরাজদিখানে মাদীনাতুল উলূম ক্বওমী মাদ্রাসার ৪র্থ বার্ষিক ওয়াজ মাহফিল

      প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২১ , ৩:১৩:২৮ প্রিন্ট সংস্করণ

    মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদীনাতুল উলূম ক্বওমী মাদসার ৪র্থ বার্ষিক ওয়াজ দোয়া মাহফিল ও দস্তার বন্দি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ জোহর থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে হাফেজ মাওলানা মাসুম বিল্লাহ আজিজী ও হাফেজ মাওলানা এনামুল হক এর পরিচালনায়।

    বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ মোক্তার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবুবকর সিদ্দিক। মো: মাহমুদুল হাসান সায়েম মাদীনাতুল উলূম ক্বওমী মাদসায় ৩ বছর ৬ মাসে নুরানী ও নাজেরা এবং হিফজ শিক্ষা শেষ করেন।

    প্রধান বক্তা হিসেবে পবিত্র কোরআন ও হাদীস থেকে হেদায়েত নসীতের গুরুত্বপূর্ণ বয়ান করেন ঢাকা জামিয়া তালীমিয়া মাদরাসার প্রিন্সিপাল খতীবুল উম্মাহ আলহাজ্ব হজরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিক (কুয়াকাটা) বিশেষ বক্তা হিসেবে বয়ান করেন টংগী জামিয়া মাদীতুলউলূম মাদরাসার মুহতামিম আলহাজ্ব হজরত মাওলানা আব্দুল্লাহ আল হাফিজ, ঢাকা জামিয়া তালীমিয়া মাদরাসার মুদাররিস মুফতী ইমরান বিন আওলাদ কাসেমী।

    সার্বিক তত্ত্বাবধানে ও সার্বিক সহযোগিতায় হাজী শামছুল আলম,মো: মীর হোসেন,মো: সিদ্দীকুর রহমান মুন্সী,গোলজার হোসেন,মো: দেলোয়ার হোসেন, আ: মান্নান সরদার,মো: রাসেল,মো: জাবেদ,মো: হাসান,মোঃ সুমন মিয়া।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ