• আইন ও আদালত

    ডিবি’র অভিযানে ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার-৭

      প্রতিনিধি ১০ মে ২০২৩ , ২:৫৫:১৬ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। ৯ মে (মঙ্গলবার) রাতে লোহাগড়া থানাধীন মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

    ডিবি পুলিশ পরিদর্শক জনাব সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- নড়াইল সদর উপজেলার ভাটিয়া গ্রামের সৈয়দ নওশের আলীর ছেলে মাসুদ রানা @বাবুল (৫০); লোহাগড়া উপজেলার চাচই গ্রামের সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ(৩৯) ও একই গ্রামের তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার(২৮), মাকড়াইল গ্রামের মৃত আবুল ওহাব মোল্যার ছেলে মোঃ রবিউল ইসলাম(৪২) ও একই গ্রামের মান্নু শিকদারের ছেলে মোঃ তাইফুর শিকদার(২৭) এবং ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার(৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ(৩০)। এ সময় গ্রেপ্তারকৃত আসামি জুনায়িদ শেখের নিকট থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও সাদ্দাম শিকদারের নিকট থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং জুয়ার আসর থেকে নগদ ৭,২০০ টাকা, ১০৪ খানা তাস ও জুয়ার আসরে বসার কাজে ব্যবহৃত একটি চাদর জব্দ করে পুলিশ। এ সংক্রান্তে লোহাগড়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

    নড়াইল সুযোগ্য পুলিশ সুপার (মোসা:সাদিরা খাতুনের) নির্দেশনায় মাদক ও জুয়ামুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ