• আইন ও আদালত

    চাকঢালা প্রাথমিক বিদ্যালয়ের লোহার বেঞ্চ চুরি করে বিক্রি করছে ওই বিদ্যালয়ের দপ্তরি

      প্রতিনিধি ১৪ জুলাই ২০২২ , ৪:৪৪:১৭ প্রিন্ট সংস্করণ

    নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চাকঢালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি জাহিদুল ইসলাম বাপ্পি নিজ কর্মস্থলের লোহার বেঞ্চ চুরি করে বেঞ্চ গুলোর পাটাতন খুলে ফেলে স্ক্রেপারে বিক্রি করে দিয়েছে। শনিবার (৯ জুলাই) রাতে তিনি ওই স্কুলের ৫টি বেঞ্চ স্থানীয় আবুল কাশেম এর কাছে ৩ হাজার টাকায় বিক্রি করছে বলে জানিয়েছেন স্থানীয় আব্দুল্লাহ হোসেন আলী ও জয়নাল আবেদীনসহ অনেকে।

    তার বিষয়টি নিশ্চিত হয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসকে অবগত করেন। ইউএনও বেঞ্চ গুলি উদ্ধার করতে সংশ্লিষ্ট ওয়ার্ডের চৌকিদার আব্দুল মালেককে নির্দেশ দিলেরও এখনো উদ্ধার করা হয়নি। যদিওবা আব্দুল মালেক বিক্রি করা বেঞ্চ গুলি উদ্ধারের জন্য গিয়ে সত্যতা খোঁজে পায়। স্কুলের সম্পদ দপ্তরি কর্তৃক বিক্রি এনিয়ে এলাকায় চলছে আলোচনা আর সমালোচনা।

    কারণ এর আগেও জাহিদ স্কুলের রেলিং এর লোহার পাইপ চুরি করে বিক্রি করছে মর্মে অভিযোগ আছে। স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান থেকে জানতে চাইলে তিনি বিষয়টি শুনেছেন বলে জানান সাংবাদিকদের। এখনো পর্যন্ত বেঞ্চ গুলি উদ্ধার না করায় এবং কোন ধরনের ব্যবস্থা না নেওয়ায় প্রধান শিক্ষকও জড়িত আছে বলে এলাকার লোকজন দাবী করেন। স্কুলের সম্পদ উদ্ধারে স্থানীয় সচেতন মহল নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আশু হস্তক্ষেপ কামনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ