• রাজনীতি

    আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন মাহমুদুল

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৮:২৭:১২ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-নওগাঁ:

    বাংলাদোশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন নওগাঁর কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি মাহামুদুল হাসান । তিনি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার উত্তর চকযাদু গ্রামের হারুন অর রশীদের ছেলে। মেধাবী মাহমুদুল হাসান বর্তমানে ঢাকা আইডিয়াল ল কলেজে অধ্যায়নরত আছেন।

    গত শনিবার (২১ অক্টোবর) রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে এ উপ-কমিটির অনুমোদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। উপ-কমিটির চেয়ারম্যান করা হয়েছে সংসদ সদস্য একেএম রহমত উল্লাহ, কো-চেয়ারম্যান চৌধুরী খালেকুজ্জামান ও সদস্য সচিব আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম। এতে সদস্য করা হয়েছে ১৬২ জনকে।

    মাহমুদুল হাসান ছাত্রজীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্ররাজনীতিতে জড়িয়ে পড়েন।তিনি ছাত্ররাজনীতিতে পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিট পার করে
    সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সরকারি আলিয়া মাদ্রাসা ঢাকাই, সূর্য সেন হলের যুগ্ম-সাধারণ সম্পাদক , কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক সর্বশেষ বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

    এছাড়াও তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশিত দলীয় বিভিন্ন কর্মসূচি পালনের পাশাপাশি বিভিন্ন মানবিক ও সামাজিক, সেচ্ছাসেবী কর্মকাণ্ডেও আগ্ৰনী ভূমিকা পালন করে যাচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটিতে স্থান দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানীত সভাপতি দেশরত্ন শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের সব নেতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ জানিয়েছেন সাবেক এই ছাত্র লীগ নেতা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ