• আইন ও আদালত

    বিজয়নগরে ৯২ কেজি গাঁজা বহনকারী পিকআপসহ আটক-২

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২২ , ৮:০৫:৩৬ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্ঃ- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগরে অভিনব কায়দায় মাদক পাচারকালে ৯২ কেজি গাঁজা বহনকারী পিকআপসহ আটক ২ জনকে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।শুক্রবার ১৮ ফেব্রুয়ারি ভোর সাড়ে পাঁচটায় উপজেলার চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তবর্তী কালাছড়া এলাকা থেকে চম্পকনগর পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে যাতায়াত কালে ঢাকা মেট্রো ন ১৫-০৯৩৪ নাম্বারের একটি পিকআপ গাড়িকে তল্লাশি করে।

    গাড়ির ড্রাইভার ও হেলপারেকে জিজ্ঞাসাবাদ করে গাড়ির বডির নিচে বিশেষ কায়দায় লুকানো ৪৬ টি প্যাকেটের ৯২ কেজি উদ্ধার করেন।এ সময় ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন মোহাম্মদপুর গ্রামের আব্দুর নূরের ছেলে গাড়ী চালক মোঃ জোবাইদ ও‌ হেল্পার একই এলাকার ‌মৃত‌ আব্দুর রহিমের ছেলে রুবেলকে আটক করেন।

    এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান সাংবাদিকদের জানান-” মাননীয় এসপি স্যারের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানের অংশ হিসেবে চম্পকনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল ইসলাম এর নেতৃত্বে ৯২ কেজি গাঁজা বহনকারী একটি পিকআপসহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক নিয়ন্ত্রণ আইনে মামলায় রুজু করা হয়েছে। তিনি আরো জানান গত এক মাসে বিজয়নগর থানায় রুজুকৃত ‌৩৯টি মামলার মধ্যে ২৭ টি মামলা মাদকের রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ