• Uncategorized

    গরু ডাকাতির ঘটনায় আরো একজন গ্রেফতার, ময়মনসিংহ ডিবির সাফল্য অর্জন 

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২০ , ১০:২৪:৩৩ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সফল ডিবির ওসি শাহ কামাল আকন্দ এর নেতৃত্বে সঠিক তদন্ত করে মুক্তাগাছার গরু ডাকাতির ঘটনার রহস্য উদঘাটন করা হয়। একই সময় ডিবির অভিযান পরিচালনা করেন ওসি শাহ কামাল আকন্দ। এতে সাফল্য অর্জন করেন ডিবির ওসি। এ ঘটনায় গ্রেফতার হয় ৬ জন।

    আবারও ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের সাফল্য অর্জন। একটানা অভিযান চালিয়ে মুক্তাগাছায় গরু ডাকাতির ঘটনায় এই পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ডিবির তথ্য অনুযায়ী ময়মনসিংহের মুক্তাগাছায় গরু ডাকাতির ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ ডিবি পুলিশ। তার কাছ থেকে গরুর মাংস বিক্রির ৫৮ হাজার টাকা উদ্ধার করেছে ডিবি পুলিশ।

    ডিবি সুত্রে জানায়, তার নাম মোঃ মুঞ্জু। ঢাকার আশুলিয়া থেকে রবিবার তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার তাকে আদালতে পাঠিয়েছে ময়মনসিংহের ডিবি পুলিশ। এ নিয়ে গরু ডাকাতির ঘটনায় মোট ৬ জন ডাকাতকে গ্রেফতার করে বিজ্ঞ আদলতে সপোর্দ করতে সক্ষম হয়েছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

    জানা গেছে, ময়মনসিংহের মুক্তাগাছায় আরব এগ্রো ফার্মের দারোয়ানকে বেধে ২০ লাখ টাকা মুল্যের ১৬টি গরু ডাকাতির ঘটনায় ডিবি পুলিশ টানা অভিযান চালিয়ে গ্রেফতার ৫ ডাকাতকে গ্রেফতার করেছে। গত ১০ অক্টোবর ঢাকা, সাভার, পাবনা ও সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক, একটি প্রাইভেটকার, তালা কাটার একটি কাটার মেশিন, তিনটি চাকু, ৬ টকুরা রশি, একটি কেচি, দুইটি ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ৩ ডাকাত আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

    খুজঁ নিয়ে জানি, গত শনিবার (১০ অক্টোবর) ঢাকা, সাভার, পাবনা ও সিরাজগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাপ্ত তথ্যে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর রাতে ২২/২৩ জনের অজ্ঞাত একটি ডাকাত দল মুক্তাগাছা আরব এগ্রো ফার্মের দারোয়ানদের হাত, পা বেঁধে ২০ লাখ টাকা মুল্যের ১৬ টি গরু ডাকাতি করে নিয়ে যায়।

    এ ঘটনায় মুক্তাগাছা থানায় ডাকাতি মামলা হয়েছে। মামলা নং-২৫, তারিখ-২৮/০৯/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড)। গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ রবিবার ঢাকার আশুলিয়া থেকে মোঃ মুঞ্জুকে গ্রেফতার করে। সে খেজুর বাগান (সোহরাব মেম্বারের বাড়ির ভাড়াটিয়া। তার পিতার নাম মৃত এলাহি।

    ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃত মুঞ্জু পেশায় কসাই। সে ডাকাতদের কাছ থেকে কমদামে ডাকাতির গরু কিনে ব্যবসা করে আসছে। তার কাছ থেকে মাংস বিক্রির ৫৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এর আগে অারেক আসামির কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ