• আমার দেশ

    মাধবপুরে পুলিশ কমিউনিটি ডে পালিত

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২১ , ১:২৩:০৮ প্রিন্ট সংস্করণ

    আনিসুর রহমান স্টাফ রিপোর্টারঃ

    মুজিববর্ষে পুলিশ নীতি জনসেবা আর সম্প্রতি এই প্রতিপাদ্য নিয়ে হবিগঞ্জের মাধবপুরে কমিউনিটি পুলিশ ডে-২০২১ বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।
    শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০:৩০ মিনিটে উপজেলায় এক বর্ণাঢ্য র্যালি আয়োজন বের করা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে (মাধবপুর- চুনারুঘাট) সার্কেল এস,পি মহসীন আল মুরাদের সভাপতিত্বে, মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাঈন উদ্দিনের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ মঈনুল ইসলাম মঈন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পূজা উদযাপন কমিটির সম্পাদক লিটন রায়, উপজেলা আ’লীগ সাংগঠনিক বেনু মাধব রায়, আদাঐর চেয়ারম্যান ফারুক পাঠান, চৌমুহনী চেয়ারম্যান আপন মিয়া, জগদীশপুর চেয়ারম্যান শফিকুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, পৌর আ’লীগের সাবেক সভাপতি বেনু রঞ্জন রায়, পুলিশ কমিউনিটি সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মুজিব উদ্দিন তালুকদার অসিম, বঙ্গবন্ধু পরিষদ সম্পাদক আবদুস কুদ্দুস মাখন, জেলা আ’লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সুকোমল রায়, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সভাপতি মাধবপুর পুলিশি কমিউনিটি ও উপজেলা আ’লীগের সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান আতিক, ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, সাংবাদিক আইয়ুব খান, মিজানুর রহমান অনিক, প্রমুখ।

    বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হবে ও পারস্পরিক সম্প্রীতি বাড়াতে হবে।ধর্মীয় সম্প্রীতি রক্ষায় প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। সমাজ থেকে সন্ত্রাস,মাদক ও বিশৃঙ্খলা নির্মূলে থানা পুলিশ সকলের সহযোগিতা কামনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ