• গণমাধ্যম

    সেরা ক্যাম্পাস প্রতিবেদক অ্যাওয়ার্ড পেলে দেশ রূপান্তরের-মিশু

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২২ , ৪:৫৯:০৭ প্রিন্ট সংস্করণ

    ক্যাম্পাস প্রতিনিধি:

    ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২’ এ অনিয়ম, দুর্নীতি ও অনুসন্ধানী সাংবাদিকতায় সেরা ক্যাম্পাস প্রতিবেদক হিসেবে প্রথম স্থান অধিকার করেছেন দৈনিক দেশ রূপান্তরের কবি নজরুল সরকারি কলেজ প্রতিনিধি যায়েদ হোসেন মিশু। ক্যাম্পাস অনুসন্ধানী সাংবাদিকতা ক্যাটাগরিতে ‘কাজ নেই ফি আছে’ শিরোনামে দৈনিক দেশ রূপান্তর পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের জন্য তিনি এই অ্যাওয়ার্ড পান।

    গত সোমবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কতৃক আয়োজিত ‘ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২’ এ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনে এ অ্যাওয়ার্ড তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।
    এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নিহার সরকার অংকুরসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে ‘অনিয়ম, দুর্নীতি ও অনুসন্ধানী সাংবাদিকতা’ এবং ‘ফিচার ও উন্নয়ন সাংবাদিকতা’ দুটি ক্যাটাগরিতে ছয়জনকে সেরা প্রতিবেদক পুরস্কার প্রদান করা হয়। অনুসন্ধানী সাংবাদিকতায় ২য় হয়েছেন নাহিদ হাসান, ৩য় মো. রায়হানুল ইসলাম সৈকত এবং ফিচার ও উন্নয়ন সাংবাদিকতায় ১ম মুতাছিম বিল্লাহ রিয়াদ, ২য় ইভান চৌধুরী, ৩য় সুপর্না রহমান টুছি।উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ৩য় বারের মতো এই ফেস্টের আয়োজন করেছে। এতে দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সাংবাদিকরা অংশগ্রহণ করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ