• Uncategorized

    গলাচিপার আমখোলা ইউনিয়নে নশাই শীল সুলীজ সংলগ্ন হেরাঙ্গী খালের উপর লোহার পুলটির করুন দশা।

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২১ , ৪:৩৩:১৩ প্রিন্ট সংস্করণ

    গলাচিপার আমখোলা ইউনিয়নে নশাই শীল সুলীজ সংলগ্ন হেরাঙ্গী খালের উপর লোহার পুলটির করুন দশা। 
    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ১ নং আমখোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নশাই শীল সুলিজ গেট সংলগ্ন হেরাঙ্গী খালের উপর বহুপূরোনে  নির্মিত লোহার পোলটি আজ  সংস্কারের অভাবে অএ এলাকা সহ আসপাশের গ্রামের মানুষের চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। এমনটাই অভিযোগ এলাকাবাসীর।গতকাল ২৩ শে জানুয়ারি শনিবার বিকাল ৪.০০ ঘটিকার সময় সরেজমিনে গেলে দেখামেলে, ভাঙ্গা পুলটি সংস্কারের অভাবে আতিথ্যতায় ভূগছেন অএ গ্রামের সাধারণ মানুষ।

    এবিষয় আমখোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো,মহীরুল হক সবুজ মোল্লার মুখোমুখী হলে তিনি বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচারে’র প্রতিবেদ’কে জানায়, আমরা এর আগে কয়েক বার এই হেরাঙ্গী খালের উপর লোহার পুলটি এলাকাবাসী মিলে  মেরামত করেছি। পোলটি আয়তন ৩০ফুট প্রস্থ বর্তমানে এর পরিস্থিতি বেহাল দশা। আমিসহ এলাকার জনসাধারণের একটাই প্রানের দাবী অতিদ্রুত পুলটির সংস্কারের জন্য  জোড় অনুরোধ জানাচ্ছি প্রধানমন্ত্রী সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপ,চেয়ারম্যান শাহীন,শাহ ও আমখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর সদয় দৃষ্টি আকর্ষণ করে বলছি এখানথেকে প্রতিনিয়ত প্রায় ৫ হাজার মানুষের  চলাচলের একটি মাএ পথ এই নশাই শীল হেরাঙ্গী পুল। এখান থেকে বিভিন্ন জায়গার  গাজীপুর, চাউলা,আমতলী, মহিষকাটা,সহ দক্ষিণ অঞ্চলের বিভিন্ন উপজেলার মানুষ ও ভাড়ায় চালিত মটরবাইক  চলাচলে করে তাই অতিদ্রুত লোহার পুলটি সংস্কারের জোড় দাবী জানাই।।

    উক্ত ব্যপারে আমখোলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো,মনিরুজ্জামান মনির সাথে ফোনআলাপ করলে তিনি জানান,বিষয়টি আমার আগে জানাছিল না, এখন জানলাম অতিদ্রুত আমি পোলটির মেরামতের জন্য উদ্ধর্তন কতৃপক্ষের সাথে আলাপ করবো বলে তিনি জানান। 

    এনিয়ে গলাচিপা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাথে কথা বললে তিনি জানান,ইতিমধ্যে ৩৫ টি কালভার্টের স্কীম অলরেডি আমরা পাঠীয়েছি। তবে আপনি যে লোকেশন জানালেন আমি তো জায়গাটা চিনতেছিনা তবে স্থান পরিদর্শন করে এটাও আমরা নিয়ে নেব বলে জানালেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ