• বরিশাল বিভাগ

    বাউফলের ধূলিয়া লঞ্চঘাটে দুই লঞ্চের প্রতিযোগিতার মুখে পড়ে আহত হওয়া শিশুটি মারা গেছে।

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ২:৩৮:৪১ প্রিন্ট সংস্করণ

    বাউফলে ঢাকাগামী দুই লঞ্চের প্রতিযোগীতায় আহত ২ বছরের শিশু মার্জিয়ার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    তিনি ওই লঞ্চের ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থাসহ মৃত্যু শিশুর পরিবারকে ক্ষতিপূরন দেয়ার জন্য দাবি জানান।
    সংশ্লিষ্ট সূত্র জানায়,ঈদের ছুটিতে আসা কর্মস্থলমূখী যাত্রীদের নিয়ে গত ১৭ জুলাই বাউফলের কালাইয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় ধুলিয়া-১ ও বন্ধন-৫ লঞ্চ। ধুলিয়া পল্টুন থেকে যাত্রী নেয়ার উদ্দেশ্যে মাঝনদীতে প্রতিযোগীতা শুরু করে দুই লঞ্চ।

    যাত্রী নেয়ার উদ্দেশ্যে বন্ধন-৫ লঞ্চের আগে ভিড়তে গিয়ে ধুলিয়া-১ লঞ্চটি দ্রুত গতিতে পল্টুনে ধাক্কা দেয়। এ সময় পল্টুনে থাকা যাত্রীরা ছিটকে পড়ে আহত হন। কয়েকজন তেঁতুলিয়া নদীতে পড়ে যান। হুড়োহুড়ি ও মানুষের চাপে ৩০ যাত্রীর সঙ্গে আহত হয় শিশু মার্জিয়া (২)।

    তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে সে মারা যায়। মার্জিয়া বাউফলের কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের মেহেদী হাসানের মেয়ে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ