• Uncategorized

    বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের চেক বিতরণ করেছেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং 

      প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ১০:৫১:৫৭ প্রিন্ট সংস্করণ

    বান্দরবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের চেক বিতরণ করেছেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবান বাজারে সংঘটিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের চেক প্রধান করা হয়েছে।

    আজ ৯ জানুয়ারি(শনিবার) সকালে বান্দরবান চৌধুরী মার্কেট প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এবং জেলা পরিষদের মাধ্যমে বিতরণকৃত চেক বিতরণ করেন। তখন ১৩ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা করে মোট ৩ লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরণ করেন।

    এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন,আগুন থেকে রক্ষা পেতে নিজ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ মাঝে মধ্যে পরীক্ষা করতে হবে,রাখতে হব অগ্নি নির্বাপক যন্ত্র।আমাদের সতর্কতায় আমাদের জীবন ও পণ্যের রক্ষা করা সম্ভব।

    চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাস, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমেদ,নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারি,পার্বত্য বান্দরবান জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, ক্যএসপ্রু,বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া সহ আরো অনেক জনপ্রতিনিধি।

    উল্লেখ্য,গত ২৪ ডিসেম্বর ভয়াবহ আগুনে  ক্যএসপ্রু মার্কেটের ১৩ টি দোকান পোড়ে যায়।এতে প্রায় ২ কোটি টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ