• বরিশাল বিভাগ

    পিরোজপুর ২ আসনে লড়বেন মহিউদ্দিন মহারাজ

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৯:০৯:১৪ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    আগামী সংসদ নির্বাচনে আনোয়ার হোসেন মঞ্জুর বিরুদ্ধে নির্বাচন করবেন পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। সম্প্রতি ভান্ডারিয়ায় সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। ভান্ডারিয়া প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য।

    মহিউদ্দিন মহারাজ ভান্ডারিয়া উপজেলার তেলীখালী ইউনিয়নের হরিনপালা এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মহিউদ্দিন মহারাজ আনোয়ার হোসেন মঞ্জুকে উদ্দেশ্য করে বলেন, “আমি আপনাকে কথা দিয়েছিলাম, আপনার জীবদ্দশায় আমি আপনার বিরুদ্ধে নির্বাচন করবো না। কিন্তু আপনি বাধ্য করেছেন। আপনি কুচক্রী মহল ও স্বাধীনতা বিরোধী চক্রের পরামর্শে আপনি আওয়ামী লীগকে নিধন করার কাজে হাত দিয়েছিলেন। আর সেই নিধন করতে গিয়ে আপনার জাতীয় পার্টি (জেপি) নিধন হয়ে গিয়েছে। ভান্ডারিয়ার জনগণ আপনাকে প্রত্যাখ্যান করেছে। আপনার বাড়ি ভান্ডারিয়া পৌরসভায়। সেখানে আপনাকে ও জাতীয় পার্টিকে প্রত্যাখ্যান করেছে কি করে নাই, তা পৌর নির্বাচনে ভান্ডারিয়ার জনগণ আপনাকে দেখিয়ে দিয়েছে।
    মহারাজ বলেন, “আমার বাবার পরে যদি পৃথিবীতে কাউকে শ্রদ্ধা করে থাকি, তা আপনাকেই করেছিলাম। কিন্তু আপনি আমাদেরকে অপমানিত করেছেন বার বার।”

    মহিউদ্দিন মহারাজ বলেন, “আমার বাবা ইসলামিক ধার্মিক লোক। কিন্তু আপনি আমি ও আমার ভাই ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের সামনে তাকে (আমার বাবাকে) রাজাকার বলেছেন। ভান্ডারিয়ার মানুষ যদি আমার বাবা-দাদাকে রাজাকার বলে, তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব। আর যদি আপনি মিথ্যা বলে থাকেন, তাহলে আপনার বিরুদ্ধে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।”

    সদ্য সমাপ্ত ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনের প্রসঙ্গ তুলে আনোয়ার হোসেন মঞ্জুকে উদ্দেশ্য করে মহিউদ্দিন মহারাজ বলেন, “আপনি অনেক জায়গায় বলেন, ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে ভোট স্বচ্ছ হয় নাই। ভোটের দিন ৩টায়ও আপনি মিডিয়ায় সাক্ষাতকারে বলেছেন ভোট সুষ্ঠু হয়েছে। আবার ঢাকায় গিয়ে বলেছেন ভোট সুষ্ঠু হয়নি, সিসিটিভি ক্যামেরার তার কাটা হয়েছে। নির্বাচন কমিশনকে বিতর্কিত করার জন্য আপনার লোকজন তার কেটেছে। আওয়ামী লীগের লোকজন তার কাটেনি।”

    মহিউদ্দিন মহারাজ এ সময় আনোয়ার হোসেন মঞ্জুকে আওয়ামী লীগের পতাকাতলে আসার আহবান জানিয়ে বলেন, “জেপির কোনো অস্তিত্ব কাউখালী, ভান্ডারিয়া ও নেছারাবাদে নেই।” এ সময় তিনি জেপির কর্মীদের উদ্দেশ্যে বলেন, “আওয়ামী লীগের সঙ্গে জেপির সাইকেল নিয়ে খেলতে আসবেন না, হুঙ্কার দিবেন না। দিলে খবর আছে।”

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ