• সারাদেশ

    রাষ্ট্রপতির মনোনয়ন নিয়ে ফেইসবুকে ছাত্রলীগ নেতার বিরুপ মন্তব্য

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:২৬:৫১ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    সদ্য অনুষ্ঠিত রাষ্ট্রপতি নির্বাচনে আওয়ামী লীগের পক্ষথেকে মোঃ শাহাবুদ্দিন চুপ্পুকে মনোনয়ন দেয়া নিয়ে পটুয়াখালী সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি হৃদয় আশীষ তার ফেইসবুকে বিরুপ মন্তব্য করে একটি পোষ্ট দেয়ার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এ ঘটনায় সমালোর পর পরই ওই ছাত্রলীগ নেতা তার প্রোফাইল থেকে পোষ্টটি ডিলেট করেছেন। তবে তার পোস্টের স্ক্রীণ সর্ট নিয়ে চলছে সমালোচনার ঝড়।

    পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি হৃদয় আশীষ তার ফেইসবুকে লিখেছিলেন “আওয়ামী লীগের মতো এতো বড় রাজনৈতিক দলে রাষ্ট্রপতি দেয়ার মতো বিশ্বস্ত নেতা নাই?
    নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সদ্য সাবেক আমলা। রাষ্ট্রপতি হচ্ছেন সাবেক বিচারপতি। খেলোয়াড়, শিল্পী, অভিনেতা আর ব্যবসায়ীতে ফিলাপ হয়ে যাচ্ছে সংসদীয় আসন।

    তবে মাঠে পোড় খাওয়া, রাজনীতির জন্য জীবনের সর্বোচ্চ ত্যাগ করা মানুষগুলোর ভবিষ্যত গন্তব্য কি তাহলে? এমন মন্তব্যের সুড়ঙ্গের যতদূর নজরে আসে, হতাশার বেড়াজাল ততোই আচ্ছন্ন করছে। মাঠের কর্মী হিসাবে একরাশ জিজ্ঞাসা, আওয়ামী রাজনীতি এখন কোন পথে?”এমনটাই প্রশ্নবিদ্ধ।

    এ বিষয় জানতে চাইলে পটুয়াখালী সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি হৃদয় আশিষ বলেন, আমার ফেইসবুক আইডি হ্যাক করে ট ধরনের পোষ্ট করা হয়েছে। এটি মূলত ঢাকার এক সিনিয়র সাংবাদিকের পোস্ট ছিল,আমি সরাসরি দেইনি। যা পটুয়াখালী জেলা আওয়ামি লীগের একটি গ্রুপেও পোস্ট করা হয়।’ তবে আইডিটি এখন তার অধীনেই আছে বলে স্বীকার করেন ছাত্র লীগের এই তরুন নেতা।তবে এর আগেও কয়েক দফা তার আইডি হ্যাক হবার পর তিনি থানায় জিডি করলেও এবারের পোস্ট নিয়ে তিনি থানায় কোন জিডি করেননি বলে জানান।

    তিনি অস্বীকার করলে পোস্ট দাতা জেলা ছাত্রলীগের সহসভাপতি হৃদয় আশিষের এই পোস্টটি আরও ৮/৯ জনকে ট্যাগ করেছেন। তার ফেসবুক আইডিতে এমনটাই দেখা যায়। তিনি নিয়মিত যাদের পোস্ট করেন, এই পোস্ট টিও তাদের ট্যাগ করেছেন।

    এ বিষয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থার গ্রহণ করা হবে‌, কারো ব্যক্তিগত আক্রোশ বা কারো ব্যক্তিগত মতামত বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখা মেনে নেবে না কখনই। এটা আমরা অবশ্যই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ