• বরিশাল বিভাগ

    পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আ’লীগের পদ বঞ্চিত নেতা হাফিজুর রহমান।

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২২ , ১২:৪১:১০ প্রিন্ট সংস্করণ

    আবুবকর মিল্টন বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালী জেলা পরিষদ সাধারন নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের পদবঞ্চিত নেতা ও সতন্ত্র প্রার্থী এ্যাডঃ হাফিজুর রহমান। তিনি ঘোড়া প্রতীক নিয়ে ৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগ মনোনীত আনারস প্রতীকের খলিলুর রহমান মোহন পেয়েছেন ৪৮৬ ভোট। সোমবার (১৭ অক্টোবর) সকাল নয়টা থেকে পটুয়াখালীর ৮ টি উপজেলায় শুরু হয়ে চলে দুপুর দুইটা পর্যন্ত।

    এর আগে পটুয়াখালীর বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম সহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

    এনির্বাচনে পটুয়াখালীতে চেয়ারম্যান পদে তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকের হাফিজুর রহমান ও মোঃ মাকসুদুর রহমান।

    এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন এবং সাধারন আসনে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে এ নির্বাচনকে ঘিরে বরিশাল বিভাগের ছয় জেলার মধ্যে পাঁচ জেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় পুরো বরিশালের চোখ ছিলো পটুয়াখালীর দিকে।হাড়ভাঙা খাটুনি দিয়েও দলের প্রার্থীকে বিজয়ী করতে না পেরে চরম অসন্তোষে জেলা আওয়ামিলীগের নেতারা। এ নির্বাচনে বড় ধরনের হারের বিষয় তাৎক্ষণিক কোন নেতা মন্তব্য করতে রাজী হয়নি।

    বিজয়ী প্রার্থী হাফিজুর রহমান গনমাধ্যমে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, আমি সকল ভোটার, নির্বাচন কমিশন, প্রশাসন, গনমাধ্যমকর্মী এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। আমি যা প্রতিশ্রুতি দিয়েছি, তা পুঙ্খানুপুঙ্খ পালনের চেষ্টা করবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ