• বরিশাল বিভাগ

    দশমিনায় সতন্ত্র প্রার্থীর বাড়ির সামনে নৌকা প্রার্থীর গণসংযোগ।

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২১ , ৭:৫২:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী দশমিনায় আসন্ন ১১’ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৩ নং বেতাগী সানকিপুর ইউনিয়নে গত ২৭ অক্টোবর বিকেল ৫ টায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিবুল আলম এর বসত বাড়ি ৮নং ওয়ার্ডের অজুফা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মশিউর আলম (ঝন্টু)এর গণসংযোগ ও মিটিং অনুষ্ঠিত হয়।এবং গণসংযোগের পূর্ব মুহূর্তে একই স্থান থেকে দশমিনা থানা পুলিশ দেশীয় অস্ত্র শতাধিক গাব গাছের লাঠি উদ্ধার করে। এঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ভোটারদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিবুল আলম বলেন, ইতিমধ্যে নৌকার প্রার্থীর নির্দেশে আমার গনসংযোগে হামলা ও ভাংচুর চালায়। এই হামলার ঘটনাকে উল্লেখ করে গত ১৬’ই অক্টোবর জাতীয় দৈনিক যুগান্তর ও মানব জমিন প্রত্রিকায় গুরুত্ব দিয়ে প্রকাশিত হলেও টনক নড়ছেনা প্রশাসনের। তিনি বলেন, পেশিশক্তি ও সাধারণত ভোটারদের মধ্যে ভীতি সঞ্চার করে অবৈধ পন্থায় মাঠ দখল করতে চায় তারা।এদিকে নৌকার প্রার্থী মশিউর আলম (ঝন্টু) বলেন, আমরা শান্তি পূর্ণ মিছিল মিটিং ও গনসংযোগ করছি। এবং পুলিশ কতৃক শতাধিক গাব গাছের লাঠি উদ্ধারের বিষয় আমি কিছুই জানিনা।

    এবিষয়ে দশমিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমার ঘটনাস্থলের কাছাকাছি পরিত্যক্ত অবস্থায় শতাধিক গাব গাছের লাঠি জব্দ করি। তিনি আরো বলেন, পরিস্থিতি আমাদের অনুকূলে রয়েছে। এবিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ