• রাজনীতি

    নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২১ , ৪:৩০:২৯ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    ভোলার দৌলতখান উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য চাপ দেওয়ায় উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিলন চৌধুরী নামের এক মেম্বার প্রার্থী কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার বিকালে তিনি নিজের ঘরে বিষ পান করেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানা গেছে।

    তবে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। মেম্বার প্রার্থী মিলন চৌধুরীর ভাই আরিফুর রহমান জানান, সোমবার বিকালের দিকে বশির, আমিন, আব্দুস সত্তারসহ কয়েকজন এসে তার ভাইকে নির্বাচন থেকে সরে যেতে বলেন। তারা ইউনিয়ন আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে মিলন চৌধুরীকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ দেন। এতে রাগে ক্ষোভে অভিমানে নিজের ঘরে ঢুকে জানালা কপাট বন্ধ করে কীটনাশক পান করেন মিলন চৌধুরী।

    মিলন চৌধুরীর ছেলে এমরান হাসান অপি অভিযোগ করেন, প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন কৌশলে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবিসহ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় প্রশাসনের কাছে সেই দাবি করেন। ভোলা সদর মডেল থানায় ওসি এনায়েত হোসেন জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ