• Uncategorized

    সিদ্ধিরগঞ্জ ২ নং ওয়ার্ড যুবলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার  

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ১:৩৫:০৩ প্রিন্ট সংস্করণ

    নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:

    নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ড যুবলীগের প্রতিষ্ঠাতা ইয়াছিন আরাফাত রাসেল এর বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করছে এক কুচক্রমহল। সোশ্যাল মিডিয়া সহ অনলাইন প্রিন্ট মিডিয়াতে মিথ্যা সংবাদ প্রচার করে তার মানক্ষুণ্য হচ্ছে বলে দাবী করছেন যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত রাসেল। তিনি বলেন দীর্ঘ দিন যাবত ২নং ওয়ার্ডে জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন।

    শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ও আওয়ামীলীগ সভাপতি ও জননেত্রী শেখহাসিনার হাতকে আরোও শক্তিশালী করতে আমি কাজ করে যাচ্ছি । আগামীতে যুবলীগের কমিটি হবে আর এ কমিটিতে ২নং ওয়ার্ডে সভাপতি হিসেবে পেতে চায় জনগণ। অন্যদিকে মরিয়া হয়ে উঠেছে এক কুচক্র শাত্তান্নেসী মহল।

    বিএনপি জামাতের এজেন্ডারা ২নং ওয়ার্ড যুবলীগকে বানচাল করতে তাদের এ মিথ্যা অপপ্রচার। গত ১২ই নভেম্বর বৃহস্পতিবার আনন্দন ভ্রমনে আমি সহ এলাকার ১৬০ জন কক্সবাজার যাই ১৬ই নভেম্বর সোমবার বিকেল ৫টায় এলাকায় ফিরে শুনি সকালে সাহেবপাড়া এলাকায় মারামারি হয়েছে। অন্যদিকে শুনি বিভিন্ন পত্র-পত্রিকাতে এ ঘটনাকে কেন্দ্র করে আমাকে জড়িত করে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে যা আধো সত্য নয়।

    এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এতে আমি তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। সরেজমিনে গিয়ে ঘটনার বিষয়ে জানাযায় গত সোমবার(১৬নভেম্বর)সকাল ১২ টার সময় রফিক সড়ক রোড সাহেবপাড়া এলাকায় ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় দুজন গুরুতর আহত হয়।

    আহতরা হলেন মিজমিজি পশ্চিমপাড়া এলাকার রুকন হাজির ছেলে রাজু (৩০) ও মাদ্রাসা রোড এলাকার কবির (২৫)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মনির হোসেন, বিল্লাল,রুকন, সবুজ, আলামিন সহ অনেকেই বলেন একটি কুচক্রী মহল সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে ভিক্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে।

    ব্যবসায়ী ও যুবলীগের তরুণ নেতা ইয়াসিন আরাফাত রাসেল সক্রিয় ভাবে সুনামের সাথে র্পূব থেকে চলমান কাজ করে যাচ্ছে। কিছু বিএনপি জামাতের এজেন্ডা কথিপয় লোক রাসেলের নাম জড়িয়ে পরিকল্পিত উদ্দেশ্যে হাসিল করার জন্য এ অপপ্রচার চালাচ্ছে।

    সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াসিন মিয়া বলেন ২নং ওয়ার্ড যুবলীগকে প্রতিষ্ঠা করেছেন ইয়াসিন আরাফাত রাসেল। দীর্ঘদিন যাবত এ ওয়ার্ডে জনগনের সেবা করে ইতি মধ্যে তিনি জনপ্রিয়তা লাভ করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ