• বরিশাল বিভাগ

    নবীন বরণ অনুষ্ঠানে ছাত্রদল-ছাত্রলীগের সংঘর্ষ আটক-১

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৯:৫৫:৫৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালী জেলার দুমকী উপজেলায় সরকারি জনতা কলেজ কর্তৃক আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ শাহরিয়ার শাহাদাতকে আটক করেছে থানা পুলিশ।

    অদ্য ৮ অক্টোবর রবিবার সকালে নবীন বরণ অনুষ্ঠান শুরু হওয়ার পূর্ব মূহুর্তে সকাল ১০টার দিকে নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানাতে কলেজ ক্যাম্পাসের গেটে অবস্থান নেয় উপজেলা এবং কলেজ ছাত্রলীগেরনেতাকর্মীরা। পরে কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ ইমরান হোসেন ও নাইম মৃধা’র নেতৃত্বে অপর একটি মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে ঢুকতে চেষ্টা করলে ছাত্রলীগ গেট আটকানোর চেষ্টা করে। এতে ছাত্রদলের নেতা কর্মীরা ক্ষিপ্ত হয়ে অতর্কিত হামলা চালালে ছাত্রলীগের দু’জন আহত হন।

    আহতরা হলেন- ডিগ্রি ২য় বর্ষে পড়ুয়া আবু সুফিয়ান সুধা ও ডিগ্রি ১ম বর্ষে পড়ুয়া আবু নাইম হাওলাদার। গুরুতর জখম অবস্থায় তাঁদের দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অভিযোগ করে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সবুজ সিকদার বলেন, যেহেতু এ ঘটনায় আমাদের দু’জন নেতাকর্মী আহত হয়েছেন, আমরা দুমকী থানায় একটি লিখত অভিযোগ দাখিল করার প্রক্রিয়া চলছে।

    অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ তুলে উপজেলা ছাত্রদলের সভাপতি চাকলাদার গোলাম সরোয়ার বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপূর্নভাবে মিছিল নিয়ে কলেজ গেটে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় পরবর্তীতে নতুন বাজার এলাকায় বসে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার ওপরেও হামলা করে। বর্তমানে আমি পটুয়াখালী জেলা সদর হাসপাতালে ভর্তি আছি।

    ঘটনার সত্যতা স্বীকার করে সরকারি জনতা কলেজের অধ্যক্ষ আঃ লতিফ হাওলাদার বলেন, অনুষ্ঠান চলাকালীন সময়ে বাইরে সংঘর্ষ হয়েছে। তবে কে বা কারা আহত হয়েছে তা আমার জানা নেই বলে জানান। এ বিষয় দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান দৈনিক বরিশাল সমাচারকে বলেন, অধ্যক্ষের ফোন পেয়ে আমি তাৎক্ষণিক ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনি। এবং ঘটনায় জড়িত ছাত্রদলের এক নেতাকে আটক করি বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ