• দুর্ঘটনা

    ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রর মৃত্যু

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৯:১৭:০৫ প্রিন্ট সংস্করণ

    মো: রাকিব হোসেন-ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি:

    ঈশ্বরদীর বিমানবন্দর সড়কে মোটরসাইকেলের সঙ্গে পিকআপ ভ্যান ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে এক কলেজছাত্র নিহত, আহত তিন। ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) আনুমানিক রাত ৯টার দিকে শহরের বাবুপাড়ায় ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

    মঙ্গলবার রাতে ঈশ্বরদী-লালপুর আঞ্চলিক সড়কে বেপরোয়া গতিতে মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে পিকআপ ভ্যান উল্টে যায়। মুহূর্তেই বিপরীতদিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলের তিন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ওই কলেজছাত্র মারা যান। এ সময় মোটরসাইকেলের অপর দুই যাত্রীসহ পিকআপ ভ্যানের চালক গুরুতর আহত হন।

    খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের মধ্যে একজননের অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    নিহত ছাত্র মনির হোসেন (১৮) ঈশ্বরদীর পিয়ারাখালী গ্রামের ফজল হোসেনের ছেলে। তিনি কলেজে লেখাপড়া করতেন।
    এসব তথ্য নিশ্চিত করেন ঈশ্বরদী থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ