• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে ছেলের সামনে মাকে ধর্ষণ-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ৬:৫২:৫১ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ সাদ্দাম হোসেন মুন্না নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় এক গৃহবধূ (২৩) কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রমজান (৩২) নামে দুইজনের মিলে ধর্ষণ করে। রবিবার রাতে ধর্ষণের এ  ঘটনাটি ঘটে। সোমবার বিকেলে ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

    মামলার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদি খা এলাকা থেকে চলে যায়। ওই গৃহবধূর বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুজি করতে থাকে। রবিবার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খোজতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়।

    এ সময় তার স্বামী ও বোনের খোজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিজ তলায় নিয়ে যায়। এ সময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে জোরপূর্বক মহসিন ধর্ষণ করে। পরে মহসিন তার বন্ধু রমজানকে ডেকে আনলে সেও ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

    সিদ্ধিরগঞ্জ  থানার ওসি মোঃ কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

    আরও খবর

    গাইবান্ধার পলাশবাড়ীতে বজ্রপাতে চার ইট ভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু। সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ি এলাকায় ইটভাটায় কাজ করার সময় বজ্রপাতে ৪ ইটভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার দিকে বকুল মিয়ার মালিকানাধীন বিইবি ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাশের সাদুল্লাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আ: জলিল মিয়া (৬০), চকনদী গ্রামের নাজমুল ইসলাম (২২), একই গ্রামের সিয়াম মিয়া (২০), শাহাদত (২২), রশিদুল ইসলাম (২৮)। এরমধ্যে আ: জলিল ভাটা এলাকায় ঘাস কাটতে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ইটভাটায় ইট পরিবহন কাজ করছিলেন শ্রমিকরা। বিকেলে বৃষ্টি শুরু হলে ভাটার পাশের টিনের একটি ছাপড়ার নিচে শ্রমিকরা আশ্রয় নেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনসহ পাঁচজন নিহত হন। ইটভাটা ম্যানেজার রবিউল ইসলাম নিহত পাঁচজনের পরিচয় নিশ্চিত করেছেন। পীরগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) নুর আলম বজ্রপাতে ৫ জন নিহতেরর বিষয়টি নিশ্চিত করেছেন।

    “নিরাময় ফাউন্ডেশনের ঝিনাইদহ শাখার উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন”

    শ্রীনগরে সূর্যমুখী ফুলের চাষ-আলোকিত ৭১ সংবাদ

    এইচএসসি পরীক্ষা হবে,চলছে প্রস্তুতি-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

    ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক দুর্ঘটনায় আহত

    ইংরেজি প্রভাষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন হয়রানি অভিযোগ

                       

    জনপ্রিয় সংবাদ