• সারাদেশ

    দেবীদ্বারে হত্যা মামলার আসামী আটক

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৩ , ৬:২১:৩১ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার দেবীদ্বারে জাহাঙ্গীর হত্যা মামলার মুল হোতা পলাতক আসামী মো: আলমগী (৩৫) কে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে। রবিবার দুপুরে কুমিল্লা ৪ নং আমলি আদালতের জুডিশিয়ান ম্যাজিস্ট্রেট ফারহানা সুলতানার কোর্টে ১নং আসামি মোঃ আলমগীর হাজির হয়ে জামিনের আবেদন করলে ওই আদালতের বিজ্ঞ বিচারক জামিন নাম মঞ্জুর করে তাকে জেল হাজত পাঠানো আদেশ দেন।

    ঘাতক আলমগীর উপজেলার ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল হাসেম হাসু মিয়ার ছেলে। হত্যাকাণ্ডের পর থেকে আলমগীরসহ এ মামলার এজহারভক্ত ৪ আসামী পলাতক ছিলেন। উল্লেখ্য, ২৩/০৬/২০২২ সালে বাবার রেখে যাওয়া সম্পত্তির বিরোধের জেরে পরিকল্পিতভাবে দিন দুপুরে প্রকাশ্যে বাড়ির নিচ উঠানে আসামিরা জাহাঙ্গীর আলমকে একা পেয়ে গরু জবাই করার ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে হত্যা করে।

    আলোচিত এ হত্যাকাণ্ডে বিকটিমে স্ত্রী হেপি আক্তার বাদী হয়ে ৪জনকে আসামী করে ওই রাতে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উল্লেখ্য ১নং আসামি বিকটিমের আপন বড় ভাই। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। পুলিশ বেশ কিছুদিন অভিযান চালিয়ে রাশিদা বেগম নামে একজন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান।
    বর্তমানে হাইকোর্ট থেকে ওই আসামি জামিনে আছে।

    মামলার ১ নং আসামি সহ ৩ জন পলাতক থেকে গত ১৩/১১/২২ তারিখে মহামান্য হাইকোর্ট থেকে ৬সপ্তাহের জামিনে আসে। এসময় বাদীকে মামলা উঠিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। হাইকোর্টের আদেশ কে অমান্য করে কুমিল্লা আদালতে হাজির না হয়ে আসামীরা আবারো পলাতক হয়ে যায়। এর মাঝে ১৫/০১/২০২৩ তারিখ রবিবার ১ নং আসামি কুমিল্লা আদালতে জামিনের জন্য আবেদন করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানের আদেশ প্রদান করেন। এ মামলার ২ নং ও তিন নং আসামি তানিয়া আক্তার রীনা বেগম পলাতক রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ