• ঢাকা বিভাগ

    ঢাকা সরকারি আলিয়া মাদ্রাসা ছাত্রলীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ৬:২৫:২৩ প্রিন্ট সংস্করণ

    মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
    এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত সরকারি মাদ্রাসা-ই-আলিয়া শাখা ছাত্রলীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো।

    এর আগে গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে শৃঙ্খলাপরিপন্থি ও সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয়েছে এমন
    কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগ এনে কমিটির কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছিল।প্রসঙ্গত, চলতি বছরের ২০ জুলাই (বৃহস্পতিবার) কর্মী সম্মেলন করে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

    এতে সভাপতি হিসেবে মুরাদ হোসাইন ও সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম বরকতকে একবছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছিল। একই সঙ্গে পরবর্তী ৩ মাসের মধ্যে ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনাও দেওয়া হয়েছিল। সবশেষ গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার সভাপতি-সাধারণ সম্পাদকের অনুসারীরা সংঘর্ষে জড়ান। ফলে মাত্র ২ মাস ৯ দিনের মাথায়ই কমিটি স্থগিত করা হয়। আজকের স্থগিতাদেশ প্রত্যাহারের মধ্য দিয়ে পূর্বের কমিটিই আবার নতুন করে দায়িত্ব পালন করার সুযোগ পেল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ