• আমার দেশ

    ১০ বছরের সন্তান নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২২ , ৫:২৯:৪৬ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    বগুড়ার আদমদীঘির সান্তাহারে প্রবাসী বেনজীর আহমেদের পাঠানো সব টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক গৃহবধূ (২৭)। সঙ্গে তাদের ১০ বছরের ছেলেও নিয়ে গেছেন বলে জানা গেছে।নগদ ১০ লাখ টাকা ও চার ভরি ওজনের সোনার গহনা নিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন তার স্ত্রী আদুরী সুলতানা (২৭)। এক মাস আগে সান্তাহারের পৌঁওতা এলাকায় এ ঘটনা ঘটে। দেশে ফিরে বেনজীর বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় মামলা করেছেন।

    তদন্তের দায়িত্ব পাওয়া সান্তাহার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আরিফুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
    পুলিশ, এজাহার সূত্র ও স্থানীয়রা জানান, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার পৌঁওতা এলাকার আবদুল মজিদের ছেলে মালদ্বীপ প্রবাসী বেনজীর আহমেদ (৩৩) প্রায় ১১ বছর আগে পার্শ্ববর্তী এলাকায় বিয়ে করেন। তাদের সংসারে ১০ বছরের এক ছেলে আছে। প্রায় চার বছর আগে বেনজীর চাকরি করতে মালদ্বীপে যান। তিনি গত চার বছর ধরে প্রবাস জীবনের সব আয় স্ত্রীর নামে পাঠাতেন।

    এদিকে স্বামী না থাকায় আদুরী প্রতিবেশী এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ঘটনাটি জানাজানি হলে তিনি গত ২ জানুয়ারি বাড়ি থেকে নগদ ১০ লাখ টাকা, চার ভরি ওজনের সোনার গহনা, বালা ও কানের দুল এবং আসবাবপত্র নিয়ে প্রেমিকের নিয়ে পালিয়ে যান। যাওয়ার সময় তিনি তার ছেলেকেও নিয়ে গেছেন।খবর পেয়ে বেনজীর আহমেদ তড়িঘড়ি করে ১৫ দিন পর বাড়ি ফেরেন। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে প্রতারক স্ত্রী ও ছেলের সন্ধান পাননি। বাধ্য হয়ে বৃহস্পতিবার সকালে আদমদীঘি থানায় মামলা করেছেন।

    প্রবাসী বেনজীর আহমেদ জানান, প্রতারক স্ত্রী ছেলেসহ তার সর্বস্ব নিয়ে পালিয়ে গেছে। তিনি এ ব্যাপারে প্রশাসনের কাছে ন্যায়বিচার চেয়েছেন।তদন্ত কর্মকর্তা সান্তাহার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আরিফুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ