• আইন ও আদালত

    সলঙ্গায় বড় ভাইয়ের মৃত্যুর খবরে ছোট ভাইয়ের মৃত্যু,শোকাহত এলাকাবাসী

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ১১:৩৪:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১০টা থেকে ১১টার মধ্যে দুই ভাইয়ের মৃত্যু হয়। তারা দুজনেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। নিহতরা হলেন-রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক এজিএম সলঙ্গা থানার বনবাড়িয়া গ্রামের আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার (৮৩) ও তার ছোট ভাই সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম তালুকদার (৭৮)। বনবাড়িয়া গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট সাংবাদিক এম দুলাল উদ্দিন আহমেদ বলেন,আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতা ছিলেন গুণী ব্যক্তিত্ব ও বনবাড়িয়া গ্রামের গর্বিত কৃতিসন্তান।

    তিনি নম্র,ভদ্র ও বিনয়ী ব্যক্তিত্ব হিসেবে মানুষকে কারপুর্ণহীন ভালোবাসা দিতেন এবং আপন করে বুকে জড়িয়ে নিতেন। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এজিএম ছিলেন। এছাড়া বনবাড়িয়া বাইতুন নূর জামে মসজিদ, নুরানি মাদ্রাসা ও কবরস্থানের সভাপতি হিসেবে আমৃত্যু দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি তার ছোট ভাই জহুরুল ইসলামও এলাকায় শ্রদ্ধাভাজন ব্যক্তি। তিনি গোলকপুর ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ ছিলেন। তাদের মৃত্যুতে এলাকাবাসী শোকাহত।
    নিহতদের পারিবারিক সুত্রে জানাগেছে, আলহাজ নূর মুহাম্মাদ তালুকদার তোতা

    হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান তিনি। এরপর তার মৃত্যুর খবর শুনে বড় ভাইকে দেখতে যান ছোট ভাই জহুরুল ইসলাম তালুকদার। তাকে দেখে আসার ঘণ্টা খানিক পর রাত ১১টার দিকে স্ট্রোক করে তিনিও মারা যান। সকাল ১১টায় স্থানীয় বনবাড়িয়া নুরানি মাদরাসায় জানাযা নামাজ শেষে বনবাড়ীয়া কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ