• Uncategorized

    ​মহাদেবপুরে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে শ্রমিকদের রাস্তা অবরোধ

      প্রতিনিধি ২৭ মে ২০২১ , ৩:৩৫:৪৬ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ে বাসের সুপারভাইজারের সঙ্গে যাত্রীর ভাড়া নিয়ে মারপিটের ঘটনার প্রতিবাদে শ্রমিকরা রাস্তায় বাস রেখে অবরোধ করেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাস্তা অবরোধ করে রাখা হয়।স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী হানিফ পরিবহণের একটি বাসের সুপারভাইজারের সঙ্গে যাত্রীর ভাড়া নিয়ে তর্ক হয়। দুুুুপুর আড়াইটার দিকে ওই যাত্রী নওহাটা মোড়ে সুপারভাইজারের সাথে ধাক্কাধাক্কি করে।

    এর এক পর্যায়ে ওই যাত্রীকে সুপারভাইজার মারপিট করে। যাত্রীর সঙ্গে অটোরিকশার চালকরা এক হয়ে সুপারভাইজারকে মারপিট করে চলে যায়। এরই প্রতিবাদে মোটর শ্রমিকরা নওহাটা মোড়ে বাস দিয়ে রাস্তা অবরোধ করে রাখে। এতে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক ও নওগাঁ-মহাদেবপুর সড়কে শত শত বাস, ট্রাক, মাইক্রোবাস, অটোরিকশা ও ভ্যান আটকা পড়ে। প্রায় দেড় ঘণ্টা রাস্তা অবরোধ থাকে। পরে মহাদেবপুর থানা পুলিশ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়। এতে চলাচল স্বাভাবিক হয়।

    নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিউজ্জামান মতি বলেন, রাজশাহী থেকে নওগাঁগামী একটি বাস এসে নওহাটা মোড়ে চেকপোস্টে দাঁড়ায়। এ সময় সেখানে থাকা অটোরিকশার চালকের সঙ্গে শ্রমিকদের দ্বন্দ্ব হলে মারপিটের ঘটনা ঘটে।মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, সেখানে যা ঘটেছে তা তদন্ত করা হবে। মোটর শ্রমিকদের আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে রাস্তা পরিষ্কার করা হয়েছে। বর্তমানে চলাচল স্বাভাবিক হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ