• আইন ও আদালত

    রাজশাহীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ১১:৪১:৪৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

    এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ৩০ মার্চ ২০২৪ তারিখ সময় রাত্রী-০০.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন আলীগঞ্জ নতুনপাড়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ইয়াবা-৯৮৫ পিচ, মোবাইল-০২টি, সীমকার্ড-০২টি, নগদ=২,২৫০/- উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ সানোয়ার হোসেন মান্না (২৭), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-গোলজারবাগ গুড়িপাড়া, থানা-কাশিয়াডাঙ্গা, ২। মোঃ রাসেল (২৭), পিতা-মোঃ আজাহার আলী, সাং-পূর্ব মোল্লাপাড়া আলীগঞ্জ, থানা-রাজপাড়া, উভয় রাজশাহী মহানগর‘কে গ্রেফতার করে।

    ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন আলীগঞ্জ নতুনপাড়া সাকিনস্থ জনৈক মোঃ কাজল হাজীর লিচুর বাগানে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদব্য বিক্রয় করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে উক্ত ঘটনাস্থল লিচুর বাগানের পূর্ব-দক্ষিণ কোণে ওয়াটার পাম্প ঘরের ভিতর পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি দৌড়ে পলায়ন করার চেষ্টাকালে র‌্যাবের টিম ০২ জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে।

    ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায় যে, তাদের নিকট অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে এবং তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রেখে উল্লিখিত ঘটনাস্থলে অবস্থান করছিল। উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ