• রাজনীতি

    ফখরুল-আলালসহ ১৫ জনের বিরুদ্ধে মামলার আবেদন

      প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২১ , ২:১৮:২৮ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ১৫ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির জওবুধবার মামলাটির আবেদন করা হলেও বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত আদেশ প্রদান করেননি আদালত।

    আবেদনে অপর বিবাদীরা হলেন- ইশরাক হোসেন, চাকরিচ্যুত মেজর দেলোয়ার হোসেন, নুরুল হক নুরু, মেজর (অব.) শহীদুল ইসলাম খান, মো. নুরে ইলিয়াস রিপন, এম রহমান মাসুম, আতিকুর রহমান সবুজ, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ইলিয়াস মোল্লা, জাকির হোসেন, শেখ মো. তিতুমীর আকাশ ও সাংবাদিক ইলিয়াস হোসেন।

    বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা জানান, মোয়াজ্জেম হোসেন আলাল বেআইনিভাবে যুক্তরাজ্য অবস্থান করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদাহানির লক্ষ্যে ক্রমাগতভাবে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত নাগরিকদের মাঝে কুরুচিপূর্ণ অসত্য বিকৃত ইতিহাস গালগল্পের প্রচারণা চালিয়ে আসছেন। আলালের প্রচারণায় ও আদেশে অন্যান্য বিবাদীরা দেশের বিভিন্ন স্থানে জাতির পিতা ও প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদ এবং রাষ্ট্রবিরোধী অপপ্রচার কটূক্তি এবং মানহানিকর বক্তব্য প্রদান করে আসছেন।

    তিনি আরও জানান, মামলার আবেদনকারী ৭ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকায় মোবাইলে বিবাদীদের এসব প্রচারণা দেখে হতভম্ব হয়ে পড়েন। এ বিষয়ে আদালতে ন্যায়বিচারে মামলার আবেদন করেছি। আশা করি আদালত মামলাটি আমলে নেবেন।আদালত সূত্র জানান, আবেদনটি পর্যালোচনায় রয়েছে। পরে আদেশ দেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ