• রাজনীতি

    বি ইউ বি টি সভাপতি সাধারণ সম্পাদক কে বাদ রেখে কর্মী সভা করলেন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২১ , ৫:৩৯:১১ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধি:

    ২৫ শে নভেম্বর অনুষ্ঠিত হলো ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও বি ইউ বি টি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী সভা। কিন্তু কর্মীসভায় দেখা যায় নি বি ইউ বি টি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক কে। বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক নিজেদের ইচ্ছে মত সংগঠন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বি ইউ বি টি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

    তিনি বলেন আমাদের বিশ্ববিদ্যালয়ে কমিটি থাকলেও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক আমাদের সঙ্গে কথা না বলেই কি ভাবে কর্মী সভা করে তা আমাদের জানা নেই। আর তিনি বলেন কর্মী সভার আগের দিন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট আমাকে জানায় কাল কর্মী সভা এটা সত্যি দুঃখজনক।

    এসময় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীরা এই কমিটির বিরুদ্ধে অভিযোগ করে কমিটি ২০১৮ সালে হলেও এখও হয়নি কমিটি পূর্ণাঙ্গ নেই কোন বিশ্ববিদ্যালয় কমিটি দুই একটি থাকলেও তা মেয়াদ উত্তীর্ণ। তারা বলেন এর দায় সম্পূর্ণ রুপে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাধারণ এর।বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীদের দাবি এই কমিটির বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য যেন অচিরেই ব্যবস্থা গ্রহণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ