• রাজনীতি

    পলাশবাড়ীতে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২১ , ১:৪২:৪৫ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী জেলা প্রতিনিধিঃ

    নীলফামারীর পলাশবাড়ী ইউনিয়নে মনোনীত নৌকার প্রার্থী জয়লাভের উদ্বোশে কর্মী সভার আয়োজন করা হয়। আজ সোমবার ২৫/১০/২১ইংদুপুর ২টায় পলাশবাড়ীতে সকল আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন এর লক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব, আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান উপজেলা আওয়ামীলীগ।

    উপস্থিত ছিলেন,পলাশবাাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, মমতাজ আলী পোরামানি, চেয়ারম্যান। উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক শ্রী শান্তি পদ রায় পলাশবাাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ। আরও উপস্থিত ছিলেন, পলাশবাাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেণীর সংগঠন আওয়ামীলীগবৃন্দ। আলোচনা সভায় আবুজার রহমান বকত্বে বলেন।

    মননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করতে হবে। আর এজন্য সকল আওয়ামীলীগের কর্মীবৃন্দকে ঔক্যবদ্ধ হতে হবে। মনোনীত নৌকা প্রার্থী মমতাজ আলী বলেন, সকল আওয়ামীলীগের কর্মীদের নৌকা প্রার্থীকে জয়লাভের জন্য আপ্রাণ চেস্টা করতে হবে এবং উপস্থিতজনসাধারণকে অনুরোধ করেন নৌকা প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ