• Uncategorized

    সুজানগরে প্রধানমন্ত্রী উপহার পাবে ২০ টা পরিবার : কাজ প্রায় সম্পন্ন

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ১১:৪৩:৫৪ প্রিন্ট সংস্করণ

    সুজানগরে প্রধানমন্ত্রী উপহার পাবে ২০ টা পরিবার : কাজ প্রায় সম্পন্ন

    “আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এ শ্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারা দেশের ন্যায় পাবনার সুজানগর উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত হচ্ছে  গৃহ  মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে প্রথম পর্যায় গৃহহীনদের মাঝে দুই শতক জমিসহ গৃহ হস্তান্তর করবেন বলে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে।

    সুজানগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা জানান, উপজেলার মোজাহিদ পুরে ১৮ টা ও ভায়না ২ টা ঘর তৈরি হওয়া এসব বাড়িতে ২০টি গৃহহীন পরিবারের মুখে হাসি ফুটবে। আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত দুই কক্ষের সেমিপাকা প্রতিটি ঘরের জন্য ১ লাখ ৭১ হাজার টাকা খরচ ধরে।

    এর নির্মাণ কাজ প্রায় শেষের দিকে।নির্মাণাধীন ঘরগুলো সার্বিকভাবে তদারকি করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী।উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী জানান, ‘সরকার কর্তৃক প্রদেয় এ প্রকল্প অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন হওয়ার পথে। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনরাই এ ঘরগুলো পাবেন।

    ঘর বরাদ্দে কোন ধরণের অনৈতিক ও সুযোগ-সুবিধা না নিতে পারে সে জন্য সঠিকভাবে তদারকি করা হচ্ছে। এর ফলে পরিবারগুলো পাবে সামাজিক মর্যাদা ও নতুন ঠিকানা পাবে। আগামী ২০ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক‌যোগে গৃহহীন দের জন্য নির্মিত গৃহ গুলো উদ্বোধন করবেন, উদ্বোধনী অনুষ্ঠানে আমরা সরাসরি যুক্ত থাকবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ