• রংপুর বিভাগ

    মাসুম একটি কুকুর ছানার নাম

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২৩ , ১২:০৬:০৫ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    চলতি বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল হিরণের প্রথম সিনেমা ‘আদম’। যেখানে অভিনয় করেন জান্নাতুল ফেরদৌস ঐশী ও ইয়াশ রোহান। ছবিটি প্রশংসাও পায় বেশ। এরপর ‘রং রোড-অধ্যায় আদুরী’ নামে আরেকটি ছবি বানিয়েছেন এই তরুণ। তবে সেটি এখনও মুক্তি পায়নি। এর মধ্যেই নতুন ছবির ঘোষণা দিলেন হিরণ। জানালেন, একটি স্তন্যপায়ী হিংস্র প্রাণী তথা কুকুরের আবেগ-অনুভূতি ও মানুষের মধ্যে পশু-প্রাণী প্রেমের গল্পেই নির্মিত হচ্ছে ছবিটি। এর গল্প লিখেছেন হিরণ নিজেই।

    শিরোনাম পড়ে কারও হয়তো ভ্রু কিঞ্চিৎ কুঁচকে যেতে পারে। কেননা, ঢাকাই সিনেমায় এমন ঘটনা এর আগে ঘটেছে বলে শোনা যায়নি। যেটার সূচনা করতে চলেছেন তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণ। একটি কুকুরকে কেন্দ্র করেই তিনি নতুন সিনেমা বানাচ্ছেন। যেটার নাম দিয়েছেন ‘দ্য পাপ্পি’। তিনি বললেন, ‘আমার প্রথম ছবিটি যারা দেখেছেন, তারা জানেন আমি একটু অন্য ঘরানার ছবি বানাতে চাই। এবারের গল্পটাও একটু ভিন্নধর্মী। একটি কুকুরকে কেন্দ্র করে গল্প। আপাতত এতটুকুই জানাচ্ছি। আশা করছি আগের ছবির মতো এবারের ছবিটিও দর্শকের ভালো লাগবে।’

    পথের ধারে একটি কুকুরের সঙ্গে নির্মাতা হিরণআপাতত কুকুরের ছবিসমেত একটি থিম পোস্টার প্রকাশ করেছেন আবু তাওহীদ হিরণ। তবে ছবিটিতে অভিনেতা-অভিনেত্রীও থাকবেন। তাদের নাম ধারাবাহিকভাবে প্রকাশ্যে আনবেন বলে জানান নির্মাতা। উল্লেখ্য, হলিউড তো বটে, ভারতেও কুকুরকেন্দ্রিক বহু সিনেমা নির্মিত হয়েছে। গেলো বছর মুক্তি পাওয়া রক্ষিত শেঠি অভিনীত কন্নড় সিনেমা ‘৭৭৭ চার্লি’ বিপুল দর্শকপ্রিয়তা পেয়েছিল। এই ছবির গল্পটাও আবর্তিত হয়েছে চার্লি নামের একটি কুকুরকে ঘিরে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ