• রাজনীতি

    নৌকার প্রচারণায় তারকা খেলোয়াড়রা

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২২ , ৩:৩৬:৩৮ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    জমে উঠেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। দুই হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ডা. সেলিনা হায়াত আইভী ও হাতি প্রতীকের অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার তাদের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মাঝে মাঝে তাদের সঙ্গে খেলোয়াড় ও শিল্পীদের দেখা যাচ্ছে।

    বুধবার মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীর নৌকা প্রতীকের প্রচারণায় নারায়ণগঞ্জে আসেন সাবেক ও বর্তমান তারকা ফুলবলার, হকি খেলোয়াড়সহ ক্রীড়াঙ্গনের খেলোয়াড়রা। তাদের মধ্যে ছিলেন সাবেক জাতীয় ফুটবলার আব্দুল গাফফার, শেখ আসলাম, বিশ্বজিৎ দাস রুপু, গোলাম সৈযদ জ্বিলানী, ফজলুর রহমান বাবুল, কামাল, সুজন, সাবেক জাতীয় হকি খেলোয়াড় মাহাবুব রানা প্রমুখ। তারা শহরের বিভিন্ন স্থানে নৌকার প্রচারণা চালান।

    এছাড়া হাতি মার্কার মেয়র প্রার্থী তৈমুরের নির্বাচনি প্রচারণায় যোগ দিয়েছেন জনপ্রিয় শিল্পী আসিফ আকবর। নগরীর মেট্রোহল এলাকায় বুধবার দুপুরে তৈমুরের নির্বাচনি প্রচারণায় যোগ দিয়ে বক্তব্য রাখেন শিল্পী আসিফ আকবর।

    এ সময় তিনি বলেন, ১৬ তারিখ অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে হাতি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। সেই সঙ্গে এই লুটেরা, দুর্নীতিবাজ, ভোটচোর সরকারের বিরুদ্ধে যে প্রতিবাদ শুরু হয়েছে তাতে সামিল হবে।

    তিনি বলেন, হাতি মার্কার বিজয়ের মধ্য দিয়ে সরকারকে বার্তা দিতে হবে যে আগামী নির্বাচনে দিনের ভোট রাতে করা যাবে না। ১৬ তারিখ সকাল সকাল ভোট কেন্দ্রে যাবেন। ভোটকেন্দ্র পাহারা দিবেন এবং ভোট গণনা পর্যন্ত মাঠে থাকবেন। জনগণের যে জোয়ার উঠেছে তাতে তৈমুর আলম খন্দকার ভাইয়ের বিজয় নিশ্চিত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ