• ঢাকা বিভাগ

    ফ্যাসিবাদী সরকার দেশের টাকা বিদেশে পাচার

      প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৫৪:৩৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, আওয়ামী লীগ তথা ফ্যাসিবাদী হাসিনা সরকার দুইটা কাজ খুব সফলভাবে করেছে। একটি হলো সরকারের আমলা-কামলা আর দলীয় লোকেরা দেশের টাকা বিদেশে প্রচার করে দেশকে ফোকলা বানিয়েছে। আরেকটি হলো জনগণের ভোট চুরিতে তারা সিদ্ধহস্ত হয়েছে। প্রশাসন এবং দলীয় ক্যাডারদের মাধ্যমে ভোট কেন্দ্রে ভোটারের পরিবর্তে কুকুর-বিড়াল ঘুমানো মার্কা নির্বাচনের যে দৃষ্টান্ত স্থাপন করেছে,

    তা নির্বাচন কমিশনের মত একটি সাংবিধানিক প্রতিষ্ঠানের মেরুদন্ডকে ভেঙ্গে দিয়েছে। এখন মানুষ নির্বাচনের নাম শোনলেই মনে করে ভোট কেন্দ্রে ভোটার নয়; কুকুর-বিড়াল ঘুমায়। এ জন্যই আমরা বলছি দ্বাদশ জাতীয় নির্বাচনের পূর্বে নির্বাচন কমিশন ভেঙ্গে দিতে হবে।বৃহস্পতিবার বিকাল ৪টায় গুলশানস্থ একটি রেস্টুরেন্টে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের প্রচার উপ-কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নগর উত্তরের প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মুফতী মোঃ মাছউদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন, জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব হাসমত আলী। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুহাম্মাদ নাজমুল হাসান, মুফতী আরমান হোসাইন, আলহাজ্ব শফিকুর রহমান, ইকবাল হোসাইন, মুস্তাফিজুর রহমান, মাইনুল ইসলাম তৌফিক, আলী আকবর, হাবিবুর রহমান প্রমুখ।

    তিনি আরো বলেন, আওয়ামী দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়। মানুষ রাজনীতির গুণগত পরিবর্তনের জন্য উন্মুখ হয়ে আছে, যে কোন সময় তার বিস্ফোরণ ঘটতে পারে। ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে জাতিকে ঐক্যবদ্ধ করে বিদ্যমান রাজনৈতিক সংকট নিরসন করে মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে হবে। তা না হলে আগামী প্রজন্ম আমাদেরকে বিচারের কাঠঘড়ায় দাঁড় করাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ