• দুর্ঘটনা

    পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত-৩, আহত-২

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৪ , ৯:২০:২৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে পবা উপজেলার মুরারীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- মহানগরীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), একই থানার সূত্রাবন এলাকার আলমগীর হোসেনের ছেলে সুইট (৩১) এবং লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী গ্রামের মো. জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

    আর আহতরা হলেন, দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস ইসলাম (৩২) এবং একই থানার নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে মো. রিমন হোসেন (৩৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মুরারীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক, দুটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে একটি মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। অপর মোটরসাইকেলটিতে তিনজন যাত্রী ছিলেন। তাদের মধ্যে একজন মারা যান। বাকি দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, ঘটনাস্থলে দুজন মারা গেছে। বাকিদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে। ঘাতক ট্রাকটির চালককে আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ