• জাতীয়

    গাজীপুর মহানগরকে মডেল সিটি হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২৩ , ৯:৪৯:৪১ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, গাজীপুর মহানগরকে আধুনিক, নিরাপদ ও জনবান্ধব মডেল সিটি হিসাবে গড়ে তুলতে হবে। দেশের সর্ববৃহৎ ও অন্যতম এই নগরীর প্রত্যন্ত অঞ্চলই শুধু নয় শহর এলাকাও যাতায়াত-যোগাযোগ ও জননিরাপত্তা থেকে বঞ্চিত। এসকল নানাবিধ সমস্যা থেকে উত্তরণের জন্য আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে কাজে লাগাতে হবে।

    নির্বাচনে মেয়র পদে হাতপাখা প্রতীকে মাওলানা গাজী আতাউর রহমানকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি। স্থানীয় সাগর সৈকত কনভেনশন সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে আয়োজিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে চরমোনাইর পীর সাহেব উপরোক্ত বক্তব্য রাখেন।
    তিনি হাজার হাজার নেতাকর্মী ও উৎসুক জনতার মাঝে মাওলানা গাজী আতাউর রহমানকে দলের মেয়র প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

    নগর সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ফাইজ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব ও মেয়র পদপ্রার্থী মাওলানা গাজী আতার রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জি এম রুহুল আমীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ