• বরিশাল বিভাগ

    কলাপাড়ায় নব-নির্বাচিত চেয়ারম্যান সুজন মোল্লার গণ সংর্বধনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২২ , ৬:০০:১৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালী কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের গণ সংর্বধনা ও দোয়া মোনাজাত সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ই ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ আছর নামাজবাদ টিয়াখালী ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান সুুজন মোল্লা ও তার পরিষদে সদস্যদের গণ-সংর্বধনা দেয়া হয়েছে।

    এ উপলক্ষে টিয়াখালী ইউনিয়ন পরিষদের মেম্বার ছোবাহান বিশ্বাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কলাপাড়া পৌর কাউন্সিলর জাকির হোসেন জিকু খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্বাস উদ্দিন বাচ্চু গাজী, যুবলীগ নেতা সৈয়দ রিমু মীরা, ইউপি সদস্য ইব্রাহীম প্রমূখ।উক্ত অনুষ্ঠানের শুরুতেই নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন ইউনিয়ন পরিষদ এর কর্মকর্তা কর্মচারীদের পক্ষে সচিব মো.জলিল তালুকদার।

    এ সময় প্রধান অতিথী হিসেবে বক্তব্যে রাখেন চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা, বলেন, আমি আপনাদের খাদেম হিসাবে পাশে আছি থাকবো। টেকসই উন্নয়নের জন্য আপনাদের মতামত নিয়ে কাজ করবো। বাল্য বিয়ে রোধ,করবো চাঁজাবাজি,সন্ত্রাস, মাদক নির্মূল করে ডিজিটাল উন্নত মডেল হিসেবে এই ইউনিয়ন গড়ে তুলতে আপনাদের সহযোগীতা কামনা করছি।

    এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, গণ্যমান্য বাক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন দক্ষিন বাদুরতলী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ আবদুল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ