• আমার দেশ

    জেলা প্রেসক্লাব পটুয়াখালী কার্যকরী কমিটি গঠন,মশিউর সভাপতি জুয়েল সাধারন সম্পাদক

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২১ , ৩:০২:৪৫ প্রিন্ট সংস্করণ

    মুক্তিযুদ্ধের চেতনায় ন্যায়ের পক্ষে স্লোগানে জেলা প্রেসক্লাব পটুয়াখালীর ২০২১-২০২২ সালের জন্য দুই বছর মেয়াদি ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে ।

    দৈনিক সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি মো,মশিউর রহমান’কে সভাপতি ও দৈনিক আমার বার্তা পটুয়াখালী জেলা প্রতিনিধি কাইয়ুম উদ্দীন জুয়েল’কে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

    উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সভাপতি মো,শহীদুল আলম (দৈনিক আজকের দর্পন)সহ-সভাপতি মো,জলিলুর রহমান সোহেল
    দৈনিক আজকের দূর্নীতি,(১)যুগ্ন সাধারন সম্পাদক রাসেল আহন্মেদ (দৈনিক মাতৃভূমি খবর,(২) যুগ্ন-সাধারন সম্পাদক মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধি দৈনিক বাংলাদেশ কন্ঠ,সাংগঠনিক সম্পাদক জামাল আকন আজকের বার্তা,সাহিত্য সাংস্কৃতিক ও প্রকাশণা সম্পাদক,জাহাঙ্গীর হোসাইন মানিক,(আজজালের খবর) অর্থ বিষয়ক সম্পাদক রিয়াজুর রহমান( দেশ বার্তা)দপ্তর সম্পাদক মো,মোসারেফ হোসেন সুজন (গনকন্ঠ)ক্রিড়া সম্পাদক মিজানুর রহমান বাচ্চু(ডেসটিনি) সমাজসেবা সম্পাদক মোসাঃফাতেমা বেগম(ইভিনিং নিউজ) প্রচার সম্পাদক নেছার উদ্দীন, (সংবাদ সারাদেশ) পাঠাগার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, (দৈনিক বর্তমান সময়)আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল আলিম,(আলোকিত বরিশাল) পটুয়াখালী জেলা প্রতিনিধি।

    এছাড়াও উক্ত কমিটির কার্যকারী সদস্যরা হলেন, ১.সরোয়ার হোসেন সানু, দেনিক দেশ জনপদ)২.কার্যকরী সদস্য মোস্তাফিজুর রহমান (দৈনিক একুশে সংবাদ) ৩.কার্যকারী সদস্য মান্জুরুল আহাসান মাসুদ, (দৈনিক ভোরের সময়) ৪.কার্যকরী সদস্য মো,মিজানুর রহমান (ভিশন বাংলা) এর পটুয়াখালী জেলা প্রতিনিধি।

    অদ্য ২৪শে ফেব্রুয়ারী বুধবার জেলা প্রেসক্লাব পটুয়াখালী মিলনায়তনে সাধারন সদস্যদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে উক্ত কমিটি গঠন করা হয়।

    আরও খবর

    পটুয়াখালীর গলাচিপায় পোল্ট্রি ফার্মে বিষ প্রয়োগের প্রতিবাদে, বলই বুনিয়ায় মানববন্ধন।  

    পটুয়াখালীর দশমিনায় ভিজিডি চাল আত্মসাৎ প্রমানিত হওয়ায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত

    সরাইলে হেফাজতে ইসলামের সর্বাত্বক হরতাল পালন, ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এলাকা রণক্ষেত্র, পুলিশের গুলিতে নিহতঃ ২, আহত অর্ধ-শতাধিক

    মতলব উত্তর মোহনপুরে  যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

    পটিয়া মাদরাসার মহাপরিচালক আল্লামা আবদুল হালিম বোখারী (রহ.)-এর ইন্তেকালে ইসলামী ছাত্র আন্দোলনের শোক।

    নড়াগাতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

                       

    জনপ্রিয় সংবাদ