• খুলনা বিভাগ

    ইবির কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি নতুন কমিটি গঠন

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:০৭:২৭ প্রিন্ট সংস্করণ

    ইবি প্রতিনিধি:

    ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কক্সবাজার জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মশিউর খান সভাপতি ও ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল আজমির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

    সংগঠনটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মাহফুজুর রহমান ও কক্সবাজার জেলা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসেন আকাশ ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বুধবার সংগঠনটির নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠন সূত্রে জানা যায়, সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফের সভাপতিত্বে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মাহফুজুর রহমান, ড. এ কে এম মফিজুল ইসলাম, ড. নূর মোহাম্মদ ও প্রাক্তন ছাত্র সালামত উল্লাহ। অনুষ্ঠানে কক্সবাজার জেলা হতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ